বিদায় নিলেন ডিএমপি কমিশনার

Slider জাতীয়


ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিদায়ী কমিশনার মোহা. শফিকুল ইসলামকে সংবর্ধনা জানানো হয়েছে। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) বিকেলে পুলিশ হেডকোয়ার্টার্সের হল অব প্রাইডে তাকে সংবর্ধনা জানান আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

ডিএমপি কমিশনার শফিকুল ইসলামের অবসর উপলক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে আইজিপি বলেন, বিদায়ী ডিএমপি কমিশনার পেশাদার পুলিশ কর্মকর্তা। তিনি নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে চমৎকারভাবে বর্ণাঢ্য চাকরি জীবন সম্পন্ন করেছেন।

অনুষ্ঠানে অতিরিক্ত আইজিপি, পুলিশ হেডকোয়ার্টার্স এবং ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসময় অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. কামরুল আহসান, স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি ও বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি মো. মনিরুল ইসলাম, ডিআইজি (অপারেশনস) মো. হায়দার আলী খান, অতিরিক্ত ডিআইজি (আরঅ্যান্ডসিপি) মো. নাসিরুল ইসলাম প্রমুখ হাজির ছিলেন।

বিদায়ী কমিশনারকে একজন পেশাদার ও আলোকিত কর্মকর্তা আখ্যা দিয়ে তার বর্ণিল কর্মজীবনের বিভিন্ন দিক তুলে ধরে স্মৃতিচারণ করেন বক্তারা

মোহা. শফিকুল ইসলাম বলেন, চাকরি জীবনে পেশাদারিত্ব বজায় রেখে গৌরবের সঙ্গে দায়িত্ব পালন করেছি। চাকরিকালে আমাকে সহযোগিতা করার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা জানাই।

বাংলাদেশ পুলিশ বাহিনীর মর্যাদা বৃদ্ধির লক্ষ্যে কাজ করার জন্য সহকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

উল্লেখ্য, ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম গত বছরের ২৯ অক্টোবর অবসরে যাওয়ার কথা ছিল। কিন্তু সরকার তার চাকরির মেয়াদ ১ বছর বৃদ্ধি করায় তিনি আগামী ২৯ অক্টোবর অবসরে যাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *