খালেদাকে বন্দি ও তারেককে বিদেশে রেখে নির্বাচন সুষ্ঠু হতে পারে না: এমপি হারুন

Slider রাজনীতি


বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এবং চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য হারুন অর রশিদ এমপি বলেছেন, বেগম খালেদা জিয়াকে বন্দি এবং তারেক রহমানকে দেশের বাইরে রেখে সুষ্ঠু নির্বাচন হতে পারে না।

শনিবার (২২ অক্টোবর) ঠাকুরগাঁওয়ে প্রস্তুতিমূলক সভায় তিনি এ কথা বলেন। আগামী ২৯ অক্টোবর রংপুরে বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে এ সভা অনুষ্ঠিত হয়।

ক্ষমতাসীন সরকারের উদ্দেশে হারুন অর রশিদ বলেন, ক্ষমতার মসনদ টিকিয়ে রাখার জন্য হাজার হাজার মানুষকে গুম-খুন, হত্যা করছেন আপনারা। এর বিচার হবে। পুলিশের আইজি বেনজির আহমেদকে রিটায়ার্ডমেনেন্টের পরও পুলিশি পাহারায় থাকতে হয়। অবসরে যাওয়ার পরও তাকে সশস্ত্র পাহারায় থাকতে হয়। এটাই তার দাম্ভিকতার ফল।

তিনি বলেন, গাইবান্ধার নির্বাচনে নির্বাচন কমিশন সিসি ক্যামেরার মাধ্যমে দেখেছে, কিভাবে দেশে ভোট চুরি হয়। সেটারই পরিপ্রেক্ষিতে নির্বাচন বাতিল করা হয়। তাই অবিলম্বে তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দেন। আর শান্তিপূর্ণভাবে ক্ষমতা ছেড়ে চলে যান।

২৯ তারিখের বিভাগীয় সমাবেশ সফল করতে সর্বস্তরের নেতাকর্মীদের দুই দিন আগে রংপুরে শৃঙ্খলার সঙ্গে উপস্থিত থাকার আহ্বান জানান এমপি হারুন। এসময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা বিএনপির নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *