১৬১ রানের লক্ষ্য পেল বাংলাদেশ

Slider খেলা

টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচে আফগানিস্তানের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। যেখানে প্রথমে ব্যাট করা আফগানরা নির্ধারিত ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১৬০ রান সংগ্রহ করেছে।

আজ সোমবার ব্রিসবেনের অ্যালান বোর্ডার ফিল্ডে মুখোমুখি হয়েছে দুদল। বাংলাদেশ সময় দুপুর ২টায় ম্যাচটি শুরু হয়। যেখানে টস হেরে ফিল্ডিং পেয়েছে টাইগাররা।

ব্যাটিংয়ে নেমে আফগানরা শুরুটা ধীর করলেও শেষদিকে আক্রমণাত্মক ব্যাটিং করে সংগ্রহ বাড়ায়। সর্বোচ্চ ৩৯ বলে ৪৬ রান করেন ইব্রাহিম জাদরান। তবে ঝড় তোলেন অধিনায়ক মোহাম্মদ নবী। তিনি ১৭ বলে একটি চার ও ৫টি ছক্কায় ৪১ রানে অপরাজিত থাকেন।

বাংলাদেশ বোলারদের মধ্যে তাসকিন আহমেদ ৩টি উইকেট পান। এছাড়া সাকিব আল হাসান ও হাসান মাহমুদ ২টি করে উইকেট দখল করেন।

বাংলাদেশ স্কোয়াড: নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, সাকিব আল হাসান (অধিনায়ক), ইয়াসির আলি চৌধুরী রাব্বি, লিটন দাস, নুরুল হাসান সোহান, আফিফ হোসেন ধ্রুব, এবাদত হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, সৌম্য সরকার ও নাজমুল হোসেন শান্ত।

আফগানিস্তান স্কোয়াড: মোহাম্মদ নবি (অধিনায়ক), নাজিবউল্লাহ জাদরান, ফরিদ আহমেদ, নাভিন উল হক, হযরতউল্লাহ জাজাই, রাশিদ খান, আজমতউল্লাহ ওমরজাই, দারউইশ রাসুলি, কায়েস আহমেদ, রহমানউল্লাহ গুরবাজ, মুজিব উর রহমান, ফজলহক ফারুকি, উসমান গনি ও মোহাম্মদ সেলিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *