বীরকে গর্ভে নিয়েই শুটিংয়ে যেতাম : বুবলী

বিনোদন ও মিডিয়া

বাবা-মা হয়েছেন ঢাকাই সিনেমার তারকা জুটি শাকিব-বুবলী। আড়াই বছর আগে তাদের ঘর আলো করে এসেছে ছোট্ট রাজপুত্র শেহজাদ খান বীর। সন্তানের খবর প্রকাশ্যে আসতেই সেটি টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়।

তারকাদের ব্যক্তিজীবনের নানান ইস্যুতে জানতে অনুরাগীদের আগ্রহের মাত্রা ববাবরই বেশি। সন্তানের দেখা পেয়ে তারা শাকিব-বুবলীর প্রেম-বিয়ের খবর জানতেও উৎসাহী হয়ে পড়েন। ইতোমধ্যে বিয়ে ও সন্তান জন্মের তারিখ প্রকাশ করেছেন নায়িকা। এবার তিনি জানালেন শাকিবের সঙ্গে প্রেমের শুরুর কথা।

একটি গণমাধ্যমকে বুবলী বলেন, ‘বসগিরি’র আগেই ‘প্রিয়া রে’ নামের একটি ছবিতে অভিনয়ের ব্যপারে কথা হচ্ছিল। ফলে শুটিংয়ের আগে থেকেই তার (শাকিব) সঙ্গে কিছুটা জানাশোনা হয়েছিল। পরবর্তীতে ‘বসগিরি’র শুটিংয়ের শেষের দিকে আমাদের প্রেমের সূত্রপাত। একটা সময় বিয়ে, তারপর সন্তান।

প্রেম-বিয়ে-সন্তান জন্মের খবর গোপন করা প্রসঙ্গে নায়িকা জানান, আমি কিন্তু সন্তানের বিষয়টি গোপন করিনি। যদি গোপন রাখতে চাইতাম, তা হলে বীরকে গর্ভে নিয়ে শুটিংয়ে যেতাম না। আমি অন্তঃসত্ত্বা হওয়ার পরই আমার কাজের সেক্টরের অনেকেই এ ব্যাপারে কমবেশি জানতেন। এটি ছিল ওপেন সিক্রেট। তাছাড়া আমাদের দুজনের (শাকিব-বুবলী) পরিবার, কাছের মানুষ- সবাই তো জানতেন। সুতরাং এটিকে গোপন বলা যায় না।

শাকিবের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে দিয়ে এক সাক্ষাৎকারে বুবলী বলেন, এ ধরনের গুজব খুবই উদ্দেশ্যপ্রণোদিতভাবে করা হচ্ছে, যার কোনো ভিত্তি নেই। আমাদের মধ্যে বিচ্ছেদ হলে এখন কেন আমরা বিয়ে আর সন্তানের বিষয়টি সামনে আনব? তাহলে তো আট মাস আগেই আনতাম। আসলে কে বা কারা এ ধরনের ভিত্তিহীন গুজব ছড়াচ্ছেন তা বোধোগম্য নয়।

নায়িকার ভাষ্য, আমাদের সন্তানের বিষয়টি সামনে আনার পর থেকে নানা ভিত্তিহীন গুজব অনেকে সামনে এনে ব্যক্তিগত আক্রমণ করতে চাইছেন, যা আসলে ঠিক নয়। আমরা বিয়ে করেছি, সন্তান পৃথিবীতে এসেছে সুন্দর একটি পরিবারের জন্য। সুন্দরভাবে সংসার করার জন্য, বিচ্ছেদের জন্য নয়। কাজেই এ ধরনের খবরের কোনো ভিত্তি নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *