গাজীপুরে ফিলিং স্টেশনে দগ্ধ একজনের মৃত্যু

Slider জাতীয়


গাজীপুরে ফিলিং স্টেশনে সিলিন্ডার বহনকারী কাভার্ড ভ্যানে বিস্ফোরণে দগ্ধ পাঁচ জনের মধ্য মিঠু (২৬) নামের একজনের মৃত্যু হয়েছে।
শুক্রবার সকাল ৭টা ৫০মিনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার শরীরের শতভাগ দগ্ধ হয়েছিল। মৃত্যুর বিষয়টি জানিয়েছেন, শেখ হাসিনা বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইনিস্টিউটের আবাসিক সার্জন এসএম আইউব হোসেন।

মারা যাওয়া মিঠুর বাড়ি মৌলভীবাজার সদর উপজেলার পশ্চিম দিগল গাজী গ্রামের মৃত ফজলু মিয়া ছেলে মিঠু। সে ঐ কাভার্ড ভ্যানে শ্রমিক হিসাবে কাজ করতেন।

এ ঘটনায় আরও চার জন চিকিৎসা ধীন রয়েছেন। তাদের অবস্থাও আশংকাজনক।

ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মিঠুর মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

দগ্ধ বাকি ৪ জন হলেন- আনোয়ারুল ইসলাম (২৭), আলআমিন (২৫), সিরাজুল ইসলাম টুটুল (২৫) ও পারভেজ (৩৩)।

দগ্ধ আনোয়ারুল ইসলাম জানান, তিনি ও আলআমিন গাছা এলাকার ফাহিম বয়লার নামে একটি প্রতিষ্ঠানে ওয়েল্ডিং এর কাজ করেন। ডিজেল চালিত একটি কাভার্ডভ্যান নিয়ে বড়বাড়ী এলাকার হাজী ওয়াহিদ ফিলিং স্টেশন যান। ভ্যানটিতে আনুমানিক দেড়শ খালি সিলিন্ডার ছিল। সেগুলোতেই পাম্প থেকে গ্যাস নেয়ার কথা ছিল। গ্যাস নেয়ার শুরুতেই বিকট এক বিস্ফোরণ ঘটে। এতে গাড়িতে থাকা ৫ জনই দগ্ধ হন।

টঙ্গী ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন কর্মকর্তা ইকবাল হাসান জানান, দগ্ধদের উদ্ধার করে অ্যাম্বুলেন্সে ঢাকায় পাঠানো হয়েছে। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *