ছাত্রলীগের ধাওয়া খেয়ে সড়ক দুর্ঘটনায় তিন কলেজ ছাত্রের মৃত্যু

Slider রাজনীতি


ঝিনাইদহে ছাত্রলীগের ধাওয়া খেয়ে প্রাণ বাচাঁতে গিয়ে লরির সঙ্গে ধাক্কা লেগে তিন কলেজছাত্র নিহত হয়েছেন। শুক্রবার (৭ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে সদরের আঠারো মাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের সহপাঠী ও স্থানীয়রা জানায়, ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কের আঠারো মাইল নামক স্থানে বিদ্যুতের খাম্বাবোঝাই একটি লরি দাঁড়িয়ে ছিল। সেসময় ঝিনাইদহ শহর থেকে ভেটেরিনারি কলেজে ফেরার পথে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে লরিটির পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই কলেজের ছাত্র সংসদের ভিপি মুরাদ হোসেন, সাধারণ শিক্ষার্থী তৌহিদুল ইসলাম ও সমরেশ বিশ্বাস মারা যান।

তবে শিক্ষার্থীদের অভিযোগ সরকারি ভেটেরিনারি কলেজের শিক্ষার্থীরা ডিগ্রি বাতিলের দাবিতে দীর্ঘদিন ধরে আন্দোলন চালিয়ে আসছে। নেতৃত্ব দেয়া নিয়ে কলেজের সাবেক শিক্ষার্থী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফাহিম আহমেদের সঙ্গে বর্তমান জিএস সজীবের বিরোধ চলছিল। মুরাদ ও সজীবসহ আরও কয়েকজন শহর থেকে ক্যাম্পাসে ফিরছিল। পথে জোহান পার্কের সামনে পৌঁছলে প্রতিপক্ষ তাদের ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপায়। এতে সজীবসহ কয়েকজন গুরুতর আহত হয়। তাদের হামলা থেকে বাঁচতে গিয়ে ভিপি মুরাদসহ তিন জন মোটরসাইকেলে পালানোর চেষ্টা করে। এতে নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা লরিতে ধাক্কা দিলে তাদের মৃত্যু হয় বলে অভিযোগ শিক্ষার্থীদের। বিষয়টির সুষ্ঠু তদন্ত করে ব্যবস্থা নেয়ারও দাবি জানিয়েছে তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *