শাকিব-বুবলীর ছেলের নাম শেহজাদ খান!

Slider বিনোদন ও মিডিয়া

অভিনেত্রী শবনম বুবলীর বেবিবাম্পের ছবি প্রকাশের পর অনেকেরই আগ্রহ সন্তানকে নিয়ে। অনেকে ধারণা করেছেন, মেয়ে হয়েছে তার। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছাও জানাতে দেখা গেছে ভক্ত ও তারকাদের। এবার আসল সত্যটা জানা গেল। মেয়ে নয়, পুত্রসন্তানের মা হয়েছেন বুবলী! নিউ ইয়র্কে কালবেলার প্রতিবেদক ওয়ালিউল বিশ্বাস-এর প্রতিবেদনে উঠে এসেছে ২০২০ সালের প্রথমের দিকে।

বুবলীর ছেলের নাম শেহজাদ খান। বিষয়টি নিশ্চিত করেছেন এই অভিনেত্রীর ঘনিষ্ঠ দুজন। যাদের মধ্যে একজন সন্তান ভূমিষ্ঠ হওয়ার সময় নানাভাবে সাহায্য করেছেন। সে বলেন, সন্তানের পিতা বাংলাদেশের সুপারস্টার শাকিব খান। এ বিষয়টি নিয়ে এখনো কোনো বক্তব্য দেননি বুবলী।

নির্মাতা কাজী হায়াতের বীর সিনেমার মুক্তির পরপরই যুক্তরাষ্ট্রে শেহজাদ খানের জন্ম হয়েছে। ২০২০ সালের ফেব্রুয়ারিতে বীর’মুক্তি পেয়েছে । শেহজাদ খানের বয়স এখন দুই বছরের উপরে। সে এখন তার মায়ের সঙ্গেই ঢাকায় আছে।

২৭ সেপ্টেম্বর বেবিবাম্পের ছবি প্রকাশ করেন বুবলী। তিনি বলেন, পারিবারিক ও সামাজিক নিয়ম মেনেই তার বিয়ে ও সন্তান হয়েছে। বিস্তারিত বলার জন্য কিছু দিনের জন্য সময় চেয়ে নেন শাকিবের সঙ্গে জুটি বেঁধে চলচ্চিত্রে আসা এই অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *