বিয়ের সাজে বুবলী

বিনোদন ও মিডিয়া

বিয়ের সাজে বুবলী (ভিডিও)

অভিনেত্রী শবনম বুবলী মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) ‘বেবি বাম্পে’র দুটি পোস্ট করেন সোশ্যালে। ছবি ও ক্যাপশন দেখে তোলপাড় শুরু হয় মুহূর্তেই। গুঞ্জন উঠে ‘মা হয়েছেন বুবলী!’

ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা অনেকেই সোশ্যালে ‘বেবি বাম্পের’ ছবি দেখে শুভেচ্ছা জানান বুবলীকে। সেখানে কারো কোনো মন্তব্যে সাড়া দেননি অভিনেত্রী। তবে পরে এই বিষয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ‘বসগিরি’ সিনেমার নায়িকা।

বুবলীকে নিয়ে সোশ্যালে যখন নানা আলোচনা-সমালোচনা, ঠিক তখনই ব্রাইডাল ফটোশুটের একটি ভিডিও পোস্ট করেন তিনি। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে ফেসবুকে নায়িকার পোস্ট করা ভিডিওতে বিয়ের সাজে দেখা যায় তাকে। এছাড়াও পার্টি সাজে দেখা দিয়েছেন নায়িকা।

জানা গেছে, ফটোশুটের নির্দেশনার দায়িত্বে ছিলেন নাজমুল হাসান। তিনি গণমাধ্যমকে জানিয়েছেন, প্রায় তিন-চার মাস আগে একটি ফ্যাশন হাউজের জন্য ফটোশুট করা হয়েছিল। সেই সময় ম্যাগাজিনেও ছাপা হয়েছিল ছবিগুলো। সেগুলোই এখন প্রকাশ্যে আনলেন অভিনেত্রী।

এদিকে ‘বেবি বাম্পে’র ছবি প্রকাশ্যে আসার পরে মঙ্গলবার রাতে নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত ‘চাদর’ সিনেমার শুটিং সেট থেকে সাংবাদিকদের বুবলী বলেন, আমি একজন মুসলিম। এখন এটুকুই বলব যা হয়েছে শালীনভাবে হয়েছে। সবার কাছে অনুরোধ করব, কেউ যেন খারাপ কিছু না ছড়ান এবং কয়েকটা দিন সময় চাইছি আমি। বিষয়টি কয়েক দিনের মধ্যেই স্পষ্ট করব আমি। এটা আমার জন্য খুবই সেন্সেটিভ বিষয়।

এই নায়িকা আরও জানান, আমি নিজেও এখন একটি শুটিং স্পটে কাজের মধ্যে আছি। সব মিলে কয়েকটা দিন সময় পেলে সবাইকে ডেকে সুন্দরভাবে বলতে পারব বিষয়টি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *