ইডেন কলেজে কলঙ্কজনক ইতিহাসের জন্ম দিয়েছে ছাত্রলীগ: রিজভী

Slider রাজনীতি

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, ইডেন কলেজে কলঙ্কজনক ইতিহাসের জন্ম দিয়েছে ছাত্রলীগ।
খুলনা মহানগর বিএনপির যুগ্ম-আহ্বায়ক আজিজুল হাসান দুলুর স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে খুলনা প্রেসক্লাব মিলনায়তনে এ স্মরণ সভার আয়োজন করে খুলনা মহানগর ও জেলা বিএনপি।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রধানমন্ত্রীর নির্দেশে ও ভিসির প্ররোচনায় ছাত্রদলের নেতাকর্মীদের ওপর হামলা হয়েছে। মুন্সিগঞ্জে পুলিশের গুলিতে শাওন নিহত হয়েছে, অথচ এসপি বলেছে সে ঠেলাঠেলিতে মারা গেছে। তারা নিজেদের অপকর্মের দায় অন্যের ঘাড়ে চাপাতে চায়।

রিজভী বলেন, দেশের সমস্ত মিডিয়াতে প্রধানমন্ত্রীর জন্মদিনের সংবাদ ছাপতে বাধ্য করা হচ্ছে। গণমাধ্যমের মাথার ওপর ধারালো তরবারি ঝুলছে।

গণতন্ত্রের মা খালেদা জিয়াকে বন্দি রাখা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, তারেক রহমান আন্দোলনের তরঙ্গ তৈরি করেছেন। গুম, খুন, অপহরণ, হামলা, মামলা করে আর আন্দোলন দমন করা যাবে না।

তিনি বলেন, দেশে নিষ্ঠুর শাসন প্রতিষ্ঠিত হয়েছে। জনগণের গণতান্ত্রিক অধিকার হরণের এই ঘোর দুর্দিনে আজিজুল হাসান দুলুর মতো একজন নিবেদিতপ্রাণ কর্মীর অকালে চলে যাওয়া আমাদের জন্য হৃদয় বিদারক।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, খুলনা বিভাগের ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, কেন্দ্রীয় সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রতন, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফাত আলী সপু, তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, জয়ন্তু কুমার কুণ্ডু, শামীমুর রহমান শামীম প্রমুখ।

সভায় সভাপতিত্ব করেন মহানগর বিএনপির আহ্বায়ক শফিকুল আলম মনা। স্বাগত বক্তব্য রাখেন জেলা আহ্বায়ক আমীর এজাজ খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *