করোতোয়ায় নৌকাডুবি: আরও ৫ মরদেহ উদ্ধার, নিখোঁজ ৬৬

Slider সারাদেশ


পঞ্চগড়ের বোদা উপজেলায় করোতোয়া নদী পার হতে গিয়ে নৌকাডুবির ঘটনায় আরও ৫ মরদেহ উদ্ধার করা হয়েছে। ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও স্থানীয় জনতা ভাসমান অবস্থায় নদী থেকে এসব মরদেহ উদ্ধার করে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩১ জনে। ইতোমধ্যে উদ্ধার হওয়ার মরদেহগুলোর পরিচয় পাওয়া গেছে।

আজ সোমবার সকালে করোতো নদীর বোদা ২ জনের, দেবীগঞ্জ ২ জনের ও দিনাজপুর খানসামা এলাকা থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়। গতকাল রোববার ২৬ জনের মরদেহ উদ্ধার করা হয়। তবে এ দুর্ঘটনায় এখন পর্যন্ত ৬৬ জন নিখোঁজ রয়েছেন।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায়, দেবীগঞ্জ থানার ডিউটি ডিউটি অফিসার সোহেল রানা, খানসামা থানার ওসি চিত্তরঞ্জন ও বোদা ইউএনও অফিসের প্রশাসনিক কর্মকর্তা শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে, গতকাল রোববার দুপুর আড়াইটায় দিকে মহালয়া উপলক্ষে মাড়েয়া বামনহাট ইউনিয়নের আউলিয়া ঘাট দিয়ে করতোয়া নদী নৌকা দিয়ে পার হতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।
ওই ঘটনায় রাতে পঞ্চগড়ের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দ্বীপংকর রায়কে প্রধান করে একটি ৫ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করে জেলা প্রশাসন। যাকে আগামী তিন কার্যদিবসের মধ্যে প্রতিবদন জমা দেয়ার জন্য বলা হয়।

অপরদিকে, মাড়েয়া বামনহাই ইউনিয়ন পরিষদে হেল্প ডেক্স খোলা হয়েছে। এখানে বিভিন্ন এলাকার বিভিন্ন পরিবার থেকে ৬৬ জন ব্যক্তি এখনোও নিখোঁজ রয়েছে বলে জানানো হয়েছে।

পঞ্চগড়ের ফায়ার সার্ভিস, রংপুর, কুড়িগ্রাম ও রাজশাহীর ফায়ার সার্ভিসের ডুবুরি দল এবং স্থানীয় জনতা সকাল থেকে করোতোয়া নদীতে মরদেহর সন্ধানে অনুসন্ধান চালাচ্ছে। এদিকে নিখোঁজদের খোঁজে সকাল থেকে করোতোয়া নদীর আউলিয়ার ঘাটে স্বজনেরা ভোর থেকে অপেক্ষা করছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *