জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত PIANU নির্বাচনে আজিজ সভাপতি দেলোয়ার সম্পাদক

Slider বাংলার সুখবর


ইসমাঈল হোসেন, গাজীপুরঃ জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত প্রফেশনাল ইনস্টিটিউটগুলোর একমাত্র এসোসিয়েশন “প্রফেশনাল ইন্সটিটিউট এসোসিয়েশন অব ন্যাশনাল ইউনিভার্সিটি (PIANU)” এর আগামী সেশনের জন্য সরাসরি ভোটের মাধ্যমে কার্যকরী কমিটি গঠিত হয়েছে।

২৪ সেপ্টেম্বর ২০২২ শনিবার রাজধানী উত্তরায় ক্যাফে রিও রেস্টুরেন্টে বুফে লাঞ্চের পর সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে উৎসবমুখর পরিবেশে গণতান্ত্রিক ও স্বচ্ছ প্রক্রিয়ায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সর্বোচ্চ ভোট পেয়ে এনআইএফটি, ঢাকা এর সম্মানিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবদুল আজিজ সভাপতি
এবং বিজিআইএফটি, ফাউন্ডার গাজীপুর এর অধ্যক্ষ মোঃ দেলোয়ার হোসাইন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এছাড়াও সভাপতি পদে দ্বিতীয় সর্বোচ্চ ভোট পেয়ে অধ্যক্ষ মোঃ মামুনুর রশিদ সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। আগামী সেশনে কার্যকরী কমিটির নির্বাচিত সদস্যবৃন্দ হলেন- সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুল আজিজ,সিনিয়র সহ-সভাপতিঅধ্যক্ষ মো: মামুনুর রশিদ, সহ-সভাপতি অধ্যক্ষ মোহাম্মদ সালাউদ্দিন, সহ-সভাপতি ড. মোঃ সাখাওয়াত হোসেন।

এছাড়াও অধ্যক্ষ মোঃ দেলোয়ার হোসেন সাধারণ সম্পাদক, সহ-সাধারণ সম্পাদক আনিসুর রহমান চঞ্চল, সাংগঠনিক সম্পাদক
মো: মোবারক হোসেন মল্লিক, অর্থ সম্পাদক আবু সুফিয়ান ইউনুস, প্রচার সম্পাদক জিয়াউল হক।

পিআইএএনইউ এর সম্মানিত সদস্যবৃন্দ হলেন, ইঞ্জিনিয়ার আরিফুল ইসলাম, মো: কামাল হোসেন,সুলতান মোহাম্মদ সালাউদ্দিন, মো: সেলিম হোসেন, তারেকুল ইসলাম, আলমগীর হোসেন, জুবায়ের হোসেন।

নির্বাচন শেষে সভাপতি পদে দ্বিতীয় সর্বোচ্চ ভোট প্রাপ্ত নবগঠিত কমিটির সম্মানিত সিনিয়র সহ- সভাপতি জনাব অধ্যক্ষ মোঃ মামুনুর রশিদ নির্বাচিত সকল সদস্যকে অভিনন্দন জানান এবং ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসাইন নবনির্বাচিত কমিটির সকল সদস্যকে অভিনন্দন জানিয়ে এসোসিয়েশনের যেকোনো কাজে ঐক্যবদ্ধভাবে পাশে থাকার আহ্বান জানান।

নবনির্বাচিত কমিটির সভাপতি জনাব ইঞ্জিনিয়ার আব্দুল আজিজ পুনরায় তাকে সভাপতি হিসাবে নির্বাচিত করায় সকল সদস্যদেরকে তিনি ধন্যবাদ জানান এবং সমিতির কাজকে বেগবান করার জন্য এবং একটি শক্তিশালী সংগঠনে রূপান্তরের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *