বাঘিনীদের ফ্ল্যাট দেওয়ার আবেদন ওমর সানীর

Slider খেলা


সাফ নারী চ্যাম্পিয়নশিপের এবারের আসরে অপরাজিত চ্যাম্পিয়ন হয়ে ইতিহাস গড়েছে বাংলাদেশ নারী ফুটবল দল। নেপালের দশরথের রঙ্গশালা স্টেডিয়ামে স্বাগতিকদের ৩-১ ব্যবধানে হারিয়েছে বাঘিনীরা।

খেলার শুরু থেকেই বাঘিনীদের দিকে নজর ছিল ফুটবল প্রেমীদের। তাদের দুর্দান্ত খেলায় দর্শকের উত্তেজনার পারদ বাড়তে থাকে। অবশেষে বিজয়ের হাসিতে মেতে ওঠে পুরো বাংলা। বাঘিনীদের এই জয়ে সাধারণ মানুষের পাশাপাশি তারকাদের অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন।

নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী বাঘিনীদের শুভেচ্ছা জানিয়ে তাদের জন্য সরকারের কাছে জমি কিংবা ফ্ল্যাট দেওয়ার আবেদন জানিয়েছেন।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাত ১১টায় ফেসবুকে নিজের ভেরিফায়েড আইডিতে ওমর সানী লিখেছেন, অভিনন্দন দেওয়ার আগে একটা কথা না বললেই নয়, মাননীয় প্রধানমন্ত্রী আমার এই পোস্টটা দেখবেন কিনা আমি ঠিক বলতে পারি না। আবেদন করতে পারি, ফুটবলে জৌলসের সাক্ষী হচ্ছি আমি। আমাদের ফুটবলে কি শক্তি ছিল (ছেলেদের), এখন সেটা মৃতপ্রায়। সেই ক্ষেত্রে মেয়েরা আমাদের মুখ উজ্জ্বল করেছে। এই মেয়েদের পরিবার নিয়ে বেঁচে থাকার জন্য এক খন্ড জমি কিংবা ফ্ল্যাট দিলে খুব ভালো হয়।

তিনি আরও লেখেন, আগামী প্রজন্ম উৎসাহী হয়ে ফুটবলে এগিয়ে আসবে। সমাজে কত বাটপাররা চোখের সামনে অবৈধভাবে গাড়ি-বাড়ি পাহাড় সমান সম্পদ করেছেন। সেই জায়গায় এতোটুকু আবদার আপনি রাখতেই পারেন মাননীয় প্রধানমন্ত্রী। আমাদের ফুটবল ফেডারেশন এসি রুমের মাদবরি থেকে বেরিয়ে আসবেন এবং দেশকে ভালোবাসবো আমরা। অভিনন্দন নারী ফুটবল টিমকে। ফুটবলের আরও কথা বলবো আরেকদিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *