প্রধানমন্ত্রীর কাছে ধর্ষিতা মেয়েকে ফেরত চাইলেন নিরাপত্তাহীন বাবা!(ভিডিও সহ)

Slider টপ নিউজ


গাজীপুর মেয়েকে ধর্ষন করে বাচ্চা হওয়ার পর মেয়ে ও বাচ্চা উদ্ধারে আদালতে মামলা করে নিজেই নিরাপত্তাহীনতায় মামলার বাদী ও ভিকটিমের বাবা। রাস্তায় রাস্তায় ঘুরে সাংবাদিকদের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে তার মেয়েকে ফেরত চাইলেন হতভাগা এই পিতা।

সোমবার(৫ সেপ্টেমর) সকাল ১১টায় গাজীপুর শহরের কাজী বাড়ি এলাকায় সাংবাদিকদের কাছে তিনি এসব অভিযোগ করেন।

কাপাসিয়ার হাবিবুর রহমান(৬৫) সাংবাদিকদের নিকট বলেন, তার মেয়ে(১৬) কাপাসিয়া সদর ইউনিয়নের চেয়ারম্যান সাখাওয়াত হোসেনের বাসায় দীর্ঘদিন যাবত কাজ করত। গত ১৬ আগষ্ট তার মেয়ে একটি কন্যা সন্তানের জন্ম দেয়। সন্তানটি সাখাওয়াত চেয়ারমেনের বলে মেয়ে বাবাকে জানিয়েছেন। এরপর চেয়ারম্যানের বাড়ি থেকে মেয়েকে বাচ্চা সহ বের করে দিলে মেয়ের বাবা তার মেয়ে ও নাতনীকে বিভিন্ন জায়গায় ভাড়া বাসায় নিলেও চেয়ারম্যানের কারণে কোথাও রাখতে পারেননি। এক পর্যায়ে চেয়ারম্যান তার মেয়ে ও মেয়ের বাচ্চাকে ২৯ আগষ্ট সন্ধ্যায় কাপাসিয়ার তরগাঁও খেয়াঘাট এলাকা থেকে অপহরণ করেন। অতঃপর ভিকটিমের বাবা মেয়েকে উদ্ধার ও ধর্ষনের বিচার চেয়ে সাখাওয়াত চেয়ারম্যানের নামে গাজীপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি পিটিশন মোকদ্দমা করেন। আদালত তদন্ত করে প্রতিবেদন দেয়ার জন্য পিবিআইকে নির্দেশ দেন। এই ঘটনায় চেয়ারম্যান বাদী হয়ে কাপাসিয়া থানায় একটি জিগি ও অভিযোগ করেন।

ভিকটিমের বাবা সাংবাদিকদের আরো বলেন, সাখাওয়াত চেয়ারম্যান আমার মেয়ে ও নাতনীকে আটকে রেখেছেন। আমার মেয়ে ও নাতনী ফেরত দিচ্ছেন না এমনকি মামলা করার কারণে আমাকে মেরে ফেলার হুমকি দিচ্ছেন। তিনি বর্তমান নিরাপত্তাহীনতায় পড়ে রাস্তায় রাস্তায় ঘুরছেন বলেও দাবী করেন।

এ বিষয়ে অভিযুক্ত চেয়ারম্যান সাখাওয়াত হোসাইন বলেন, আমি বাদীকে কোনো ধরনের হুমকি-ধমকি দিইনি। অভিযোগটি ভিত্তিহীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *