রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

Slider জাতীয়


রংপুরে যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩২ জন। আহতদেরকে রংপুর মেডিকেলে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কে তারাগঞ্জের খারুভাজ সেতুর কাছে এই দুর্ঘটনা ঘটে।

মধ্যরাতে বিপুলসংখ্যক গুরুত্বর আহত রোগী নিয়ে বিড়ম্বনায় পড়েছে মেডিকেল কর্তৃপক্ষ। বেশ কয়েকজন রোগী রক্তের অভাবে মৃত্যুঝুঁকিতে রয়েছেন বলেও জানিয়েছেন চিকিৎসকরা।

স্থানীয়রা জানান, সন্ধার পর থেকেই প্রচন্ড বৃষ্টির মধ্যে রাত সোয়া ১২টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের সলেয়াশাহ খারুভাজ সেতুর কাছে যাত্রীবাহী জোয়ানা পরিবহনের একটি বাসের সঙ্গে ইসলাম পরিবহনের আরেকটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা বৃষ্টিতে ভিজে উদ্ধারে যোগ দেন। শেষ খবর পাওয়া পর্যন্ত দুর্ঘটনায় নিহত পাঁচ জনের মরদেহ উদ্ধার হয়েছে।

পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা বৈরী আবহাওয়ার মধ্যে উদ্ধার কাজ অব্যাহত রেখেছেন। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে শঙ্কা করছেন সংশ্লিষ্টরা।

বিষয়টি নিশ্চিত করে তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মোর্শেদ জানান, এখন পর্যন্ত পাঁচ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতদের নাম পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি। ৫০ জনকে উদ্ধার করা হয়েছে। তবে রাত পৌনে ৩টা পর্যন্ত রংপুর মেডিকেলে ৩২ জনকে ভর্তি করা হয়েছে। যাদের কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক।

এদিকে মধ্য রাতে হঠাৎ একসঙ্গে এত রোগী আসায় বিড়ম্বনায় পড়েছে মেডিকেল কর্তৃপক্ষ। বিশেষ করে রক্তের জন্য বেশ কয়েকজন ঝুঁকিতে পড়েছে বলেও জানিয়েছে চিকিৎসকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *