যানজটে আটকে থাকা জি এম কাদেরের মোবাইল ফোন ছিনতাই

Slider বাংলার মুখোমুখি


জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদে বিরোধী দলের উপনেতা জি এম কাদেরের মোবাইল ফোন ছিনতাই হয়েছে। গত বুধবারের এ ঘটনায় রাজধানীর বিমানবন্দর থানায় মামলা হলেও এখনো উদ্ধার হয়নি ফোনটি।

পুলিশ জানায়, গত বুধবার রাত ১১টার দিকে সংসদ ভবন থেকে উত্তরার বাসায় যাওয়ার পথে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্মাণাধীন তৃতীয় টার্মিনালের সামনে যানজটে আটকে ছিলেন জি এম কাদের। এ সময় তার গাড়ির জানালা খোলা ছিল। মোবাইল ফোনটি ছিল হাতে। এ সময় হঠাৎ এক ছিনতাইকারী তার হাতে থাকা ফোনটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় পরদিনই বিমানবন্দর থানায় মামলা করা হয়।

এ বিষয়ে পুলিশের বিমানবন্দর জোনের অতিরিক্ত উপকমিশনার তাপস কুমার পাল বলেন, অভিযোগ পাওয়ার পরপরই বিরোধী দলের উপনেতার মোবাইল ফোন উদ্ধারের চেষ্টা শুরু করেছে পুলিশ। তবে এখন পর্যন্ত সেটি উদ্ধার করা সম্ভব হয়নি।

এর আগে গত বছরের ২৫ মে রাজধানীর বিজয় সরণিতে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছিল এক ছিনতাইকারী। ওই সময় পরিকল্পনামন্ত্রীর গাড়ির জানালা খোলা ছিল। ঘটনার দেড় মাস পর একটি ছিনতাইকারী চক্রকে ধরার পর পরিকল্পনামন্ত্রীর ফোনটি উদ্ধার করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *