ময়মনসিংহে চলন্ত বাসে গৃহকর্মীকে ধর্ষণের চেষ্টা : বাসসহ চালক আটক

Slider গ্রাম বাংলা

48201_gre

চলন্তবাসে ধর্ষণের চেষ্টাকালে এক গৃহকর্মী জানালা দিয়ে ঝাপ দিয়ে নিজের সম্ভ্রম রক্ষা করেছেন। এ ঘটনার পর স্থানীয় জনতা বাসসহ চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। বুধবার বিকেলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার কাজির শিমলায় এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, ঢাকা থেকে শেরপুরগামী এজি পরিবহণ নামে একটি যাত্রীবাহী বাসে ২৮ বছর বয়সী এক গৃহকর্মী ময়মনসিংহে আসছিল। ময়মনসিংহে নেমে অপর একটি বাসে তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জ শহরে যাওয়ার কথা। বাসটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার বৈলরে পৌছলে ওই গৃহকর্মী ছাড়া সব যাত্রী নেমে যান। বাসটি বৈলর ছঅড়ার পর হেলপার এনামুল হক ও রুবেল মিয়া গৃহকর্মীকে একা পেয়ে চলন্ত বাসে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় বাসচালক নূর উদ্দিন (৩০) হেলপারদ্বয়কে নিবৃত্ত করেনি বরং নিজেও যৌন হয়রানিমূলক আচরণ করেন। এক পর্যায়ে পরিস্থিতি চরম আকার ধারণ করলে গৃহকর্মী সম্ভ্রম বাঁচাতে চলন্ত বাসের জানালা দিয়ে ঝাপ দেয়। তখন বাসটি ত্রিশাল উপজেলা কাজির শিমলা এলাকা অতিক্রম করছিল। মশিউর রহমান নামে স্থানীয় এক ব্যক্তি গৃহকর্মীকে ঝাপ দিতে দেখেন এবং তাকে উদ্ধার করেন। তিনি বিষয়টি অবহিত হওয়ার পর দ্রুত চুরখাই বাজরের লোকজনকে জানান। ওই সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে চুরখাই বাজারে বাস থামিয়ে চালক একটি হোটেলে ঢুকে পড়ে। স্থানীয় লোকজন ওই মহিলাকে নিয়ে চুরখাই বাজরে এসে বাসটি শনাক্ত করেন। হোটেলে খাবারের সময় বাস চালককেও আটক করে। পরে স্থানীয় লোকজন কোতোয়ালী মডেল থানা পুলিশকে অবহিত করলে পুলিশ বাসসহ চালককে আটক করেন।
এ ব্যাপারে কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু মো. ফজলুল করিম জানান, বাস চালক নূর উদ্দিনকে জিজ্ঞাসাবাদ করে দুই হেলাপারের পরিচয় জানা গেছে। তাদের আটকের চেষ্টা চলছে।

 

– See more at: http://www.dailynayadiganta.com/detail/news/22278#sthash.Cry7ec0Z.dpuf

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *