বেঁচে আছি, সবাইকে জানিয়ে দাও’- স্ত্রীকে সালাহউদ্দিন

Slider গ্রাম বাংলা জাতীয় টপ নিউজ রাজনীতি

Hasina_ahmed_477450824
ঢাকা: ভারতের মেঘালয়ের একটি মানসিক হাসপাতাল থেকে ফোন করে নিজের বেঁচে থাকার কথা জানিয়েছেন বিএনপির নিখোঁজ যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদ। এ কথা জানিয়েছেন তার স্ত্রী হাসিনা আহমেদ।

হাসিনা আহমেদ জানান, মেঘালয় রাজ্যের শিলং মিমহানস মেন্টাল হসপিটাল থেকে ফোনে বলেছেন, ‘আমি বেঁচে আছি, সুস্থ আছি, তুমি সবাইকে জানিয়ে দাও’।

মঙ্গলবার (১২ মে) দুপুরে নিজের গুলশানের বাসায় এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান হাসিনা আহমেদ।

হাসিনা বলেন, বেলা পৌনে বারটার দিকে শিলংয়ের পাস্ত্তুর হিলসের মিমহানস মেন্টাল হসপিটালের চিকিৎসকরা ফোন দিয়ে বলেন, ‘আপনার স্বামী আপনার সঙ্গে কথা বলতে চান’। পরে আমার সঙ্গে সালাহউদ্দিন আহমেদের কথা হয়। তিনি আমাকে বলেন, ‘আমি বেঁচে আছি, সুস্থ আছি। তুমি সবাইকে জানিয়ে দাও’।

হাসিনা আহমেদ জানান, যতো দ্রুত সম্ভব তিনি সেখানে যাওয়ার চেষ্টা করছেন। ভিসাসহ প্রয়োজনীয় কাগজপত্র তৈরির জন্য তিনি সরকার ও সবার সহযোগিতা কামনা করেন।

গণমাধ্যম ও দেশবাসীর কাছে কৃতজ্ঞতা জানিয়ে হাসিনা বলেন, আমার স্বামী নিখোঁজ হওয়ার পর থেকে গণমাধ্যম সহযোগিতা করেছে, দেশবাসী দোয়া করেছে।

এর আগে বেলা সোয়া একটার দিকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের বাসা ‘ফিরোজা’ থেকে বেরিয়ে সালাহউদ্দিন আহমেদের খোঁজ পাওয়ার কথা নিশ্চিত করেন তার স্ত্রী হাসিনা আহমেদ।

অপেক্ষারত সাংবাদিকদের হাসিনা আহমেদ বলেন, তিনি (সালাহউদ্দিন) ভারতের কোনো একটি স্থান থেকে ফোন করেছিলেন। কিছুক্ষণের মধ্যেই আমি এ বিষয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *