রাঙামাটিতে বন্দুকযুদ্ধে ৬ ইউপিডিএফ কর্মী নিহত

Slider জাতীয়

মঙ্গলবার রাত ৮টার দিকে রাঙ্গামাটির লংগদুতে জেএসএসের সঙ্গে বন্ধুকযুদ্ধে ৬ ইউপিডিএফ কর্মী নিহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। তবে গোলাগুলির কথা স্বীকার করলেও নিহতের বিষয়ে নিশ্চিত কোনো তথ্য দিতে পারছে না পুলিশ।

ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের মুখপাত্র আংগ্য মারমা বলেন, ছোট কাট্টোলীতে ইউপিডিএফ এর কর্মীরা অবস্থানকালে জেএসএস এর সন্ত্রাসীরা অতর্কিত হামলা করে। এতে তাদের গুলিতে ৪৫ বছরের শ্যামল চাকমা নামে একজন সহযোদ্ধা শহীদ হয়েছে। বাকীদের খবর জানি না।

তিনি আরও বলেন, এমন ঘটনার নিন্দা জানাই। পাশাপাশি সরকারের পাতানো ফাঁদে পা না দিতে সন্তু লারমার প্রতি আহ্বানও জানান। এমন হামলার মধ্য দিয়ে ভাতৃঘাতি সংঘাতকে আরও উসকে দিচ্ছে।

কাট্টলী এলাকার ইউপি সদস্য সাধন কুমার চাকমা চাকমা বলেন, ছোট কাট্টোলী মোন এলাকায় গোলাগুলির ঘটনা ঘটেছে। তবে নিহতের বিষয়টি এখনও জানি না। শুনেছি ইউপিডিএফ গ্রুপের কয়েকজন নিহত হয়েছে। তবে সঠিক কিনা জানি না। সেনাবাহিনীর একটি টিম ঘটনাস্থলে যাবে। তাদের জন্য অপেক্ষা করতেছি। ঘটনাস্থলে গেলে তবে বিস্তারিত জানা যাবে।’

লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সানজিদ আহমেদ বলেন, সদর উপজেলার বন্দুকভাঙ্গা ত্রিপুরা ছড়া এলাকায় জেএসএস—ইউপিডিএফ এ দু’গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনাটি ঘটেছে। ডিবিসি টিভি ও যমুনা টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *