‘শেখ হাসিনার আমলে কেউ গৃহহীন থাকবে না’

Slider জাতীয়

আশ্রয়ণ প্রকল্প ঘুরে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কুশল বিনিময় করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন শুরু করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা। এর অংশ হিসেবে মঙ্গলবার সিরাজগঞ্জের সদর উপজেলার খোকসাবাড়ী আশ্রয়ণ প্রকল্প ঘুরে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কুশল বিনিময় করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

পরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি বলেন, বাংলাদেশ যতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে থাকবে ততদিন একটি মানুষও না খেয়ে মারা যাবে না। প্রতিটি মানুষ গৃহ পাবে, বাসস্থান পাবে, কেউ গৃহহীন থাকবে না।

এসএম কামাল হোসেন বলেন, স্বাধীনতার মাত্র দুই মাসের মাথায় জাতির পিতা গৃহহীন-ভূমিহীনদের পুনর্বাসনের কাজ শুরু করেছিলেন। তার ধারাবাহিকতায় জননেত্রী শেখ হাসিনা ভূমিহীন-গৃহহীনদের পুনর্বাসনে কাজ করে যাচ্ছেন। ইতিমধ্যে দেড় লক্ষাধিক পরিবারকে জমিসহ ঘর দেওয়া হয়েছে। এ প্রক্রিয়া চলমান রয়েছে।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান, হাবিবে মিল্লাত মুন্না এমপি, তানভির শাকিল জয় এমপি, মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ড. জান্নাত আরা হেনরি, স্বেচ্ছাসেবক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কেএম মনোয়ারুল হক বিপুল, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য রফিকুল ইসলাম রনি প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *