ছেঁড়া তারে জড়িয়ে একে একে মারা গেলেন মামা-নানি-নাতি

Slider জাতীয়


কুমিল্লার মুরাদনগরে বিদ্যুতের তার ছিঁড়ে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। শনিবার (২০ আগস্ট) দুপুরে উপজেলার বাঙ্গরাবাজার থানাধীন এলখাল গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহতরা হলেন- হোসনেয়া বেগম (৬০), তারা মিয়া (৩০) ও রিফাত হোসেন (৮)। তারা সম্পর্কে নানি, নাতি এবং মামা।

স্থানীয়রা জানায়, বাড়ির পাশে একটি বিলে খেলতে যায় নাতি। ওই বিলে আগে থেকে বিদ্যুতের একটি তার ছিঁড়ে পড়ে ছিল। ওই তারের সঙ্গে বিদ্যুতায়িত হয়ে নাতি মারা যায়। পরে নাতিকে উদ্ধার করতে গিয়ে নানিও মারা যান। সর্বশেষ তাদের দুজনকে উদ্ধার করতে যান মামা। তবে মামারও শেষ রক্ষা হলো না, তিনিও মারা গেলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার দুপুর দেড়টার দিকে এলখাল গ্রামের তারা মিয়ার ভাগিনা রিফাত হোসেন বাড়ির পাশের একটি জমিতে কলমি শাক তুলতে যায়। সেখানে দৌলতপুর থেকে এলখাল পর্যন্ত বিদ্যুৎ লাইনের একটি তার ছিঁড়ে রিফাতের উপর পড়ে। চিৎকার শুনে নানি হোসনেয়া বেগম উদ্ধার করতে গেলে বিদ্যুতের তারে আটকে যায়। এ সময় মা এবং ভাগিনাকে উদ্ধারের জন্য মামা তারা মিয়া গেলে তারও শেষ রক্ষা হয় না, বিদ্যুতায়িত হয়ে তিনিও মারা যান। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।

পরে স্থানীয়রা দৌলতপুর বিদ্যুৎ অফিসে খবর দিলে সেখান থেকে বিদ্যুৎ বন্ধ করা হয়। পরে এলাকার লোকজন তাদেরকে উদ্ধার করে।

এ বিষয়ে বাঙ্গরাবাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *