বুধবার সারাদেশে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

Slider জাতীয় রাজনীতি

s_dal_sm_910338299

ঢাকা: যাত্রাবাড়ীতে গাড়ি পোড়ানো ও মানুষ হত্যা মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ নেতাদের নামে চার্জশিট দেওয়ার প্রতিবাদে আগামী বুধবার (১৩ এপ্রিল) সারাদেশে জেলা ও মহানগরীতে বিক্ষোভ মিছিল করবে স্বেচ্ছাসেবক দল।

সোমবার (১১ মে) সংগঠনটির দফতর সম্পাদক মো. আক্তারুজ্জামান বাচ্চুর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কর্মসূচি ঘোষণা করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, খালেদা জিয়াসহ নেতাদের নামে দেওয়া চার্জশিট প্রত্যাহার, নেতাকর্মীদের গ্রেফতার, গুলি, হত্যা, গুম, মানবাধিকার লঙ্ঘন বন্ধ করে দেশের গণমানুষের ও বিশ্ব সম্প্রদায়ের আহ্বান অনুযায়ী স্বাভাবিক রাজনৈতিক কমর্কাণ্ড পরিচালনার সুযোগ দিতে এবং সরকারকে পদত্যাগ করে সব দলের অংশগ্রহণে একটি গ্রহণযোগ্য নির্বাচন দিতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাবিব-উন-নবী সোহেল, সাধারণ সম্পাদক মীর সরফত আলী সপু ও সাংগঠনিক সম্পাদক শফিউল বারী বাবু।

মঙ্গলবার মিন্টুর জন্য দোয়া মাহফিল প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, প্রয়াত নাসির উদ্দিন আহম্মেদ পিন্টুর আত্মার মাগফেরাত কামনায় মঙ্গলবার (১২) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল করবে স্বেচ্ছাসেবক দল।

এতে প্রধান অতিথি থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ।

মাহফিলে অংশ নিতে স্বেচ্ছাসেবক দলের সর্বস্তরের নেতাকর্মীদের উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন স্বেচ্ছাসেবক দলের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *