ইঁদুরের গর্তে ঢুকেও কেউ রক্ষা পাবে না : আইনমন্ত্রী

Slider রাজনীতি


আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, ‘১৫ আগস্ট ভুয়া জন্মদিন পালন না করে, বঙ্গবন্ধুর খুনিদের ধরার বিষয়ে সহযোগিতা করলে কাজটা এত কঠিন হতো না।’

সোমবার (১৫ আগস্ট) ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলস্টেশন চত্বরে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আনিসুল হক বলেন, আমি বিশ্বাস করি কোনো সভ্য রাষ্ট্র খুনিদের প্রশ্রয় দেবে না। দুজন খুনিকে দেশে ফিরিয়ে আনতে যুক্তরাষ্ট্র ও কানাডা সরকারের সঙ্গে আলোচনা চলছে। আরও তিনজন খুনি কোথায় আছে সে বিষয়টি কারও জানা নেই। তাদেরকে খোঁজে বের করার চেষ্টা চলছে। ইঁদুরের গর্তে ঢুকেও কেউ রক্ষা পাবে না।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ কষ্টে আছে বলে স্বীকার করে আইনমন্ত্রী বলেন, সময় খুব কঠিন। সারা বিশ্বে সবকিছুর অভাব। বাংলাদেশের মানুষের কষ্ট প্রধানমন্ত্রী বোঝেন। আমরা এ অবস্থা থেকে উত্তরণে আপ্রাণ চেষ্টা করছি।

এ সময় অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজলের সঞ্চালনায় এতে আরও বক্তব্য দেন- আইন মন্ত্রণালয়ের সচিব গোলাম সারোয়ার, সহকারী পুলিশ সুপার (কসবা সার্কেল) মো. কামরুল ইসলাম, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অংগ্যজাই মারমা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *