আসিফের অপরাধ ক্ষমার অযোগ্য: ন্যান্সি

Slider বিনোদন ও মিডিয়া


গান ইস্যু নিয়ে দেশের দুই জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর ও নাজমুন মুনিরা ন্যান্সির মধ্যে দীর্ঘদিন থেকেই দ্বন্দ্ব। শুধু তাই নয়, আসিফ আকবরের বিরুদ্ধে মানহানির মামলাও করেছিলেন ন্যান্সি। সে সবের যেন ইতি ঘটে গত ৩০ জুলাই, ধারণা করা হয় অভিমান ভুলে আবার এক হয়েছেন তারা। এ নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাসও দেন গায়ক আসিফ।

আসিফ তার ফেসবুকে লেখেন, ‘ন্যান্সি আমাকে বললো ভাইয়া আমি রাগ কমিয়ে ফেলেছি, আপনিও রাগ কমিয়ে ফেলেন। সাথে সাথেই রাজি হয়ে গেলাম।’ এ থেকে ধারণা করা হয় তারা একসঙ্গে কাজ করবেন হয়তো। কিন্তু তার উল্টো চিত্র দেখা গেল।

বুধবার (৩ আগস্ট) সন্ধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ন্যান্সি একটি স্ট্যাটাস দেন। তাতে তিনি লেখেন, পূর্বের করা অন্যায়, মিথ্যাচার কোনোভাবেই ক্ষমার যোগ্য নয়।

ন্যান্সি লেখেন, আমার সর্বকনিষ্ঠ কন্যাকে দেখা উপলক্ষে অনেক তারকার মতো আমন্ত্রিত ছিলেন জনপ্রিয় গায়ক আসিফ আকবর। শিল্পী আসিফ আমাদের সবার প্ৰিয়; কিন্তু ওনার সঙ্গে আমার করা পূর্বের ধারাবাহিক মিথ্যা ও অসম্মানজনক অন্যায় কথা কোনোভাবেই আমার কাছে ক্ষমার যোগ্য নয়।

আসিফ আকবরের সঙ্গে যৌথভাবে গান করবেনা না জানিয়ে ন্যান্সি লেখেন, আসিফ আকবরের সঙ্গে কোনো ডুয়েট অ্যালবাম করার প্রস্তাব কোনো প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আসেনি, এলেও করার প্রশ্নই আসে না। যথেষ্ট জল ঘোলা হয়েছে, আর নয়। নিজের প্রাপ্য সম্মানী দাবি করে ন্যান্সি আরও লেখেন, আমার সঙ্গে আসিফ আকবরের গান প্রকাশের ইচ্ছা থাকলে সেটা একান্তই তার নিজস্ব ইচ্ছা, আমার নয়। আমি আমার পূর্বের অ্যালবামের প্রাপ্য সম্মানী ফেরত চাই, সস্তা পাবলিসিটি নয়।

২০২০ সালের ১০ জুলাই ময়মনসিংহ কোতোয়ালি থানায় আসিফের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন ন্যান্সি। সেই মামলার প্রসঙ্গে এ গায়িকা লেখেন, নিরুপায় আমি, আইনের দ্বারস্থ হওয়ার পর বাকি বিষয় চলমান আদালতের বিচার প্রক্রিয়া, আদালত যা সিদ্ধান্ত নেবেন তাই হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *