গাজীপুরে জামায়াতের ১৭ নেতাকর্মী আটক

Slider রাজনীতি


গাজীপুর:সরকার ও রাষ্ট্রবিরোধী অপতৎপরতার অভিযোগে গাজীপুরে ১৭ জামায়াতের নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের ৫ দিনের রিমান্ড আবেদন করে গাজীপুর চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

সোমবার দুপুরে মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (অপরাধ) জাকির হাসান জানান, গত ৩০ জুলাই সকালে ভোগড়া বাইপাস এলাকায় জামায়াতে ইসলামীর নেতা কর্মীরা একটি ঝটিকা মিছিল বের করে। মিছিলটি মহাসড়ক অবরোধ করে যুদ্ধাপরাধীদের মুক্তির দাবিতে রাষ্ট্রবিরোধী বিভিন্ন শ্লোগান দিয়ে যান চলাচলে বাধা সহ জনমনে আতঙ্ক সৃষ্টি করে।

এই বিষয়ে পলাতক আসামী গাছা থানা জামায়াতের আমীর আব্দুল মোতালিব, সেক্রেটারি আফজাল হোসাইনসহ ৯ জনের নামোল্লেখসহ এজাহার নামীয় ৩০ জন এবং অজ্ঞাতনামা ২০০-২২০ জন আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

একইভাবে ৩১ জুলাই সকালে সাইনবোর্ড এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে জামায়াতে ইসলামী একটি ঝটিকা বিক্ষোভ মিছিল বের হয়। সেখান থেকে পুলিশ জামায়াত নেতা মোতালিব, আফজাল হোসাইন, শামিম আল মামুন, জালাল উদ্দিন, আশরাফুল আলম রাজুসহ ৮ জনকে আটক করে। এ ব্যাপারে গাছা থানায় মামলা দায়ের করা হয়েছে। পরবর্তীতে গ্রেপ্তারকৃতদের স্বীকারোক্তি মতে অভিযান চালিয়ে আরো ৯ জনকে গ্রেপ্তার করা হয়। পরে গ্রেপ্তারকৃতদের দুপুরে ৫ দিনের রিমান্ড আবেদন করে গাজীপুর চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *