টাঙ্গাইলে বিএনপির সমাবেশে হট্টগোল, পুলিশের লাঠিচার্জ

Slider রাজনীতি


জ্বালানি গ্যাসের মূল্যবৃদ্ধি ও বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিংয়ের প্রতিবাদে টাঙ্গাইলে বিএনপির বিক্ষোভ সমাবেশে নিজেদের মধ্যে হট্টগোল হয়েছে। পরে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

রোববার (৩১ জুলাই) দুপুরে শহরের ভিক্টোরিয়া রোডে জেলা বিএনপি কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশকে কেন্দ্র করে সকাল থেকেই বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা সমাবেশ স্থলে আসে। এ সময় একটি দল মিছিল নিয়ে সমাবেশ স্থলে এসেই তারা সামনে যাওয়ার চেষ্টা করলে অন্যান্য কর্মী-সমর্থকরা তাদের বাধা দেয়। এতে দুই পক্ষের মধ্যে হট্টগোল শুরু হয়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ করে। এ সময় বেশ কয়েকজন আহত হন। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাসানুজ্জামিল শাহিন বলেন, ‘সমাবেশকে বানচাল করতে কিছু পদবঞ্চিত নেতা অতর্কিত হামলা চালানোর চেষ্টা করে। এ সময় আমরা তাদের প্রতিহত করলে তারা সমাবেশ থেকে পালিয়ে যায়। পরে আমরা শান্তিপূর্ণভাবে সমাবেশ সম্পন্ন করেছি।’

টাঙ্গাইল জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাসানুজ্জামিল শাহিনের সভাপতিত্বে ও জেলা বিএনপির সদস্য সচিব মাহমুদুল হক সানুর সঞ্চালনায় সশাবেশে প্রধান অতিথি ছিলেন- জাতীয়তাবাদী দল বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল হাই শিকদার। এতে প্রধান বক্তা ছিলেন ঢাকা বিভাগীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটো।

জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবালসহ বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *