ধর্ষণ মামলায় মামুনুল হকের বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ

Slider বাংলার আদালত


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে নারী কেলেঙ্কারির ঘটনায় হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম-মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে দায়েরকৃত ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতাসহ আরও দুইজনের সাক্ষ্য গ্রহণ করেছেন আদালত।

রোববার (১৭ জুলাই) দুপুরে আসামির উপস্থিতিতে নারায়ণগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামলের আদালতে মামলাটির চার্জশিটভুক্ত দুই সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করা হয়। এই দুইজন নিয়ে এ মামলায় এ পর্যন্ত এগারোজন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করা হয়েছে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর (পিপি) রকিব উদ্দিন আহমেদ জানান, সকালে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে আসামি মামুনুল হককে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জের আদালতে আনা হয়। পরে সাক্ষ্য গ্রহণের কার্যক্রম শুরুর আগে দুপুর ১২টায় তাকে আদালতে হাজির করা হয়। এরপর একে একে সাক্ষ্য দেন ঘটনার দিন রিসোর্টে উপস্থিত জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনি ও স্থানীয় বাসিন্দা রতন মিয়া।

তিনি আরও জানান, এই ধর্ষণ মামলায় ইতিপূর্বে বেশ কয়েকজন পুলিশ কর্মকর্তা ও রিসোর্টের কর্মচারীসহ নয়জনের সাক্ষ্য গ্রহণ করেছে আদালত।

২০২১ সালের ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় রয়েল রিসোর্টে এক নারীকে বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠে মামুনুল হকের বিরুদ্ধে। এ ঘটনায় ওই নারী ৩০ এপ্রিল মামুনুল হককে আসামি করে সোনারগাঁ থানায় ধর্ষণ মামলা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *