ঈদ শুভেচ্ছা জানিয়েছেন তারকারা

Slider বিনোদন ও মিডিয়া


সোশ্যাল মিডিয়ায় ঈদ আনন্দ ভাগ করে নিয়েছেন বাংলাদেশি তারকারা। নিজেদের অনুভূতি আর ইদের নাটক সিনেমা দেখার আমন্ত্রণ জানিয়ে পোস্ট করেছেন তারা। এমনকি নির্মাতারাও জানিয়েছেন ঈদের শুভেচ্ছা।

ঈদে নিজের অনুভূতি, নাটক বা ছবির নিমন্ত্রণ, কিংবা ব্যস্ততার নানা পরিকল্পনা নিয়ে বাংলাদেশের ছোট ও বড় পর্দার তারকারা শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তারকাদের সঙ্গে ঈদ শুভেচ্ছার তালিকায় সামিল হয়েছেন নির্মাতারাও।

মিষ্টি রঙের শাড়িতে মিষ্টি করে সেজেগুজে নিজের ছবিসহ সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জাকিয়া বারি মম।

কোরবানির পশুর সঙ্গে ছবি তুলে বছরে দুই ঈদে নিজের অনুভূতির কথা লিখে ফেসবুকে পোস্ট করেছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মীম। ইদের দিন মুক্তি পেল তার ছবি ‘পরান’।

এদিকে, ঈদে মুক্তিপ্রাপ্ত তিনটি ছবির পোস্টার শেয়ার করে ভক্তদের ঈদবার্তা দিয়েছেন সিয়াম আহমেদ। সাদা পাঞ্জাবিতে ঈদ ভাইবস লিখেও পোস্ট করেছেন তিনি।
ইনস্টায় শান্তিনিকেতন থেকে ঈদ শুভেচ্ছা পাঠিয়েছেন রাফিয়াথ রশিদ মিথিলা। ঈদ মোবারাক জানাতে ভোলেননি তাহসান খানও ।

হাওয়া থেকে চানমাঝির ঈদ শুভেচ্ছা বিলিয়েছেন চঞ্চল চৌধুরী। আর চাপওয়ালার পক্ষ থেকে ইদ উল আজহার দাওয়াত দিয়েছেন চিত্রনায়ক ওমর সানি।
এছাড়াও, ঈদ শুভেচ্ছা জানাতে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন চিত্রনায়ক অনন্ত জলিল, জায়েদ খান, আরেফিন শুভ, নির্মাতা আশফাক নিপুন, সংগীতশিল্পী এলিটা করিমসহ আরও অনেকে।

ঈদ উদযাপন শুধু একার নয় । দর্শক ভক্তদেরও সঙ্গে রেখেছেন দেশের তারকারা। তাইতো সোশ্যাল মিডিয়ায় তারা শেয়ার করেছেন তাদের ইদ আয়োজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *