হাসপাতাল থেকে সন্তানকে আনতে যাওয়ার পথে বাবাসহ নিহত ৩

Slider জাতীয়


কুমিল্লার দাউদকান্দি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত তিনজনের পরিচয় মিলেছে। দাউদকান্দি হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো. সালাউদ্দিন তাদের পরিচয় নিশ্চিত করেন। নিহতরা হলেন দাউদকান্দি উপজেলার বেকিনগর গ্রামের প্রধান বাড়ির মো. আবদুল হকের ছেলে ও স্থানীয় সাংবাদিক মো. রাসেল প্রধান (২৫), মো. শাহজালাল মিয়ার ছেলে মো. শরীফ (২৮) ও মো. তাফসীর (২০)।

জানা গেছে, তারা তিনজন একই মোটরসাইকেলে ছিল। ইলিয়টগঞ্জ জেনারেল হাসপাতালে সাংবাদিক রাসেলের স্ত্রী ভর্তি আছেন। সেখানে তিনদিন আগে সিজারে তার একটি কন্যা সন্তান জন্ম নেয়। সন্তানকে ও তার স্ত্রীকে হাসপাতাল থেকে আনতে যাচ্ছিলেন তিনি। এসময় তিনি তার একই বাড়ির আরও দুইজন বন্ধুকে নিয়ে যান সাহায্যের জন্য। পথে দুর্ঘটনায় তিনজনই মারা গেছেন।

নিহত সাংবাদিক সাদ্দাম প্রধানের মামা মনির বলেন, তিনদিন হলো আমার ভাগিনার একটি প্রথম কন্যা সন্তান জন্ম গ্রহণ করেছে। ইলিয়টগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে আজ ডাক্তার রিলিজ দিবে তাই বাড়ি থেকে মোটরসাইকেল যোগে হাসাপাতালের উদ্দেশ্যে যাচ্ছিল।
তিনি কান্না বিজড়িত কণ্ঠে বলেন, আমরার আদরের ভাগিনা ছিল। আমার ভাগিনা বউটাকে শুনাতে চাইনি। কিভাবে যেন শুনেছে। শুনেই জ্ঞান হারিয়ে ফেলেছে। তাকে এখনও হাসপাতাল থেকে আনতে পারিনি।

শনিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দির জিংলাতলী এলাকায় একটি বাস উল্টে মোটরসাইকেলকে চাপা দেয়ায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত হয়েছেন। সকাল সাড়ে দশটার দিকে লক্ষীপুর থেকে ঢাকামুখী বাস আল বারাকা জিংলাতলী এলাকায় আসলে সামনে একটি মোটরসাইকেল এসে সামনে পড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *