রংপুর এক্সপ্রেস চলবে আজ

Slider জাতীয়


ঢাকা: নন মুসলিম কর্মচারী না থাকার কারণ দেখিয়ে বাতিল করা রংপুর এক্সপ্রেস সঠিক সময়ে শনিবার (৯ জুলাই) চলবে বলে জানিয়েছেন কমলাপুর রেলস্টেশনের ব্যবস্থাপক মোহাম্মদ মাসুদ সারওয়ার।

শুক্রবার (৮ জুলাই) রেলপথে ঈদযাত্রা নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে একথা জানান তিনি।
মোহাম্মদ মাসুদ সারওয়ার এ সময় ঈদে ট্রেনে যাত্রীদের চাপ, দেরিতে ট্রেন ছাড়া, ট্রেনের ছাদে যাত্রীদের বসাসহ বিভিন্ন বিষয় নিয়েও কথা বলেন।

নন মুসলিম কর্মচারী না থাকায় শনিবার রংপুর–ঢাকা রুটে রংপুর এক্সপ্রেস ট্রেনের যাত্রা বাতিল করা হয়েছে-রেলওয়ের এমন বিজ্ঞপ্তি প্রসঙ্গে জানতে চাওয়া হলে মাসুদ সারওয়ার বলেন, রংপুর এক্সপ্রেসের কোনো ট্রেনের যাত্রা বাতিল করা হয়নি। এই ট্রেনের শনিবারের টিকিট বিক্রি করা হয়েছে। যাত্রা বাতিল করা হয়নি।

এর আগে বুধবার রেলওয়ে কর্তৃপক্ষের একটি বিজ্ঞপ্তিতে জানানো হয়, লালমনিরহাট বিভাগে কর্মরত কর্মচারীদের মধ্যে নন মুসলিম রানিং কর্মচারী না থাকায় শনিবার (৯ জুলাই) রংপুর–ঢাকা রুটে ও সোমবার (১১ জুলাই) ঢাকা–রংপুর রুটে রংপুর এক্সপ্রেস ট্রেন চলাচল করবে না।

বিজ্ঞপ্তি প্রকাশের পর রেলওয়ে কর্তৃপক্ষকে সমালোচনার মুখে পড়তে হয়। রংপুর এক্সপ্রেস বন্ধ থাকার বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে শনিবার ট্রেন চলবে জানালেও সোমবার ট্রেনটি চলবে কি না এ বিষয়ে কিছু জানাননি কমলাপুর স্টেশনের ব্যবস্থাপক মাসুদ সরওয়ার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *