নূপুর শর্মার শিরশ্ছেদের আহ্বান জানিয়ে গ্রেপ্তার আজমির শরিফের খাদেম

Slider ফুলজান বিবির বাংলা
নূপুর শর্মার শিরশ্ছেদের আহ্বান জানিয়ে গ্রেপ্তার আজমির শরিফের খাদেম

ভারতে বিজেপির বিতর্কিত নেত্রী নূপুর শর্মার শিরচ্ছেদ করার ডাক দিয়েছেন, এই অভিযোগে আজমির শরিফ দরগার একজন খাদেমকে গ্রেপ্তার করেছে রাজস্থান পুলিশ।

সালমান চিশতি নামে ওই খাদেমের ভাইরাল হওয়া এক ভিডিও ক্লিপে তাকে বলতে শোনা যায়, নূপুর শর্মার মাথা কেটে এনে কেউ তাকে দিতে পারলে তিনি ওই ব্যক্তিকে নিজের বাড়িটাই লিখে দেবেন।

আরও পড়ুন: পেট্রলের দামবৃদ্ধির জন্য কেন তাজমহলকে দায়ী করলেন ওয়াইসি (ভিডিও

ওই ভিডিও ক্লিপের সত্যতা অবশ্য বিবিসি যাচাই করতে পারেনি। তবে এই ধরনের বক্তব্য দেয়ার অভিযোগে সালমান চিশতির বিরুদ্ধে সোমবার রাতেই একটি এফআইআর দায়ের করা হয়।

রাজস্থান পুলিশ তারপর থেকেই তাঁকে খুঁজছিল। ওই ভিডিও ক্লিপের ব্যক্তিটিকে বলতে শোনা যায়, ‘আমাদের নবীকে অপমানের বদলা নিতে পারলে আমিই গুলি করে নূপুর শর্মাকে মেরে ফেলতাম।

এরপরই তিনি বলেন, কেউ যদি নূপুর শর্মার মাথা কেটে এনে তাকে দিতে পারে তাহলে নিজের বাড়িটাই তিনি তাকে উপহার দেবেন। আপনাকে তো সব মুসলিম দেশের কাছে একটা জবাব দিতে হবে। রাজস্থানের আজমির থেকে এ কথা আমি বলছি, বার্তা দিচ্ছি হুজুর খাজা বাবার দরবার থেকে।

বার্তা সংস্থা পিটিআই রাজস্থানের পুলিশ কর্মকর্তা দলবীর সিং ফৌজদারকে উদ্ধৃত করে জানিয়েছে, সালমান চিশতির এর আগেও একাধিকবার অপরাধে জড়িয়ে পড়ার ইতিহাস আছে।

এদিকে আজমিরের সর্বোচ্চ ধর্মীয় নেতা বা ‘দেওয়ান’ জইনুল আবেদিন আলি খানের কার্যালয় অবশ্য বিবৃতি দিয়ে ওই ভিডিওর তীব্র নিন্দা করেছে এবং বলেছে আজমির শরিফ হলো ‘সাম্প্রদায়িক সম্প্রীতির স্থান।

একজন ‘খাদেমের’ বক্তব্য কিছুতেই দরগার বক্তব্য হতে পারে না এবং এটিকে একজন ব্যক্তি বিশেষের চরম নিন্দনীয় কথাবার্তা হিসেবেই দেখতে অনুরোধ জানানো হয়েছে ওই বিবৃতিতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *