চুলা জ্বালাতেই দাউ দাউ করে ধরে গেল আগুন, দগ্ধ মা-ছেলে

Slider জাতীয়


রাজধানীর মোহাম্মদপুর নবীনগর হাউজিংয়ে একটি বাসায় গ্যাস লিকেজ থেকে আগুনে মা-ছেলে দগ্ধ হয়েছেন। দগ্ধরা হলেন- আম্বিয়া খাতুন (৪৫) ও ছেলে মো. কাজল (২৬)।

মঙ্গলবার (৫ জুলাই) সকাল ৬টার দিকে নবীনগর হাউজিং ২ নম্বর রোড ৪৭ নম্বর টিনশেড বাড়িতে এই ঘটনা ঘটে। দগ্ধ অবস্থায় তাদের দুজনকে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে গেলে আম্বিয়াকে ভর্তি রাখেন চিকিৎসকরা।

আম্বিয়ার মেয়ের জামাই নূর আলম জানান, নবীনগর হাউজিংয়ের বাসায় দুই ছেলে ও স্বামী মমতাজ আহমেদকে নিয়ে থাকেন আম্বিয়া। বাসা বাড়িতে কাজ করেন তিনি। আর কাজল নবোদয় হাউজিংয়ে একটি গার্মেন্টসে চাকরি করেন।

তিনি আরও জানান, বাসাটিতে সিলিন্ডার গ্যাসের মাধ্যমে রান্না করেন তারা। ভোরে যখন বাসার সবাই ঘুমিয়ে ছিলেন তখন আম্বিয়া রান্না করতে রান্নাঘরে গিয়ে দিয়াশলাই জ্বালাতেই জমে থাকা গ্যাস থেকে হঠাৎ আগুন ধরে যায়। এতে তার শরীর আগুন লেগে গেলে চিৎকার করলে ছেলে কাজল গিয়ে আগুন নেভায়। এ সময় তার হাতেও দগ্ধ হয়। পরে খবর পেয়ে তাদেরকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়।

ইনস্টিটিউটের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসকরা জানান, আম্বিয়ার শরীরের ৫০ শতাংশ দগ্ধ হয়েছে। তাকে আইসিইউতে ভর্তি রাখা হয়েছে। তবে কাজলের হাতে সামান্য দগ্ধ হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ছেড়ে দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *