দুই দিনের মধ্যে খালেদা সহ সকল রাজবন্দিদের মুক্তি না দিলে হাইকোর্ট ঘেরাও

Slider রাজনীতি


ঢাকাঃ আলেম-ওলামা ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তির দাবিতে ১০ হাজার লোক নিয়ে হাইকোর্ট ঘেরাও কর্মসূচি ঘোষণা দিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা: জাফরুল্লাহ চৌধুরী।

তিনি বলেছেন, আজকে আমাদের একটা মাত্র দাবি দুই দিনের মধ্যে সকল আলেম, সকল রাজনৈতিক কর্মী ও বেগম খালেদা জিয়াকে জামিনে মুক্তি দিতে হবে। অন্যথায় আপনারা তৈরি হন, ১০ হাজার লোক নিয়ে হাইকোর্ট ঘেরাও করবো। ওদের জামিন ছাড়া এবার হাইকোর্টে কোনো জামাত হবে না।

আজ রোববার (৩ জুলাই) দুপুরে জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা: জাফরুল্লাহ চৌধুরী একথা বলেন। হয়রানিমূলক মামলায় রাজবন্দী ও ধর্মীয় নেতাদের দীর্ঘ কারাবাস, নাগরিক সমাজের উদ্বেগ’ শীর্ষক এ আলোচনার আয়োজন করে গণ মতামত কেন্দ্র।
কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম বীরপ্রতীক এর সভাপতিত্বে এবং গণমতামত কেন্দ্রের প্রধান সমন্বয়কারী জাহাঙ্গীর আলম মিন্টু ও সমন্বয়ক মোহাম্মদ শামসউদ্দিনের পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, নাগরিক ঐক্যের সভাপতি মাহামুদুর রহমান মান্না, বিএফইউজের সভাপতি এম আবদুল্লাহ, গণ অধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর, গণফোরামের কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট মহসিন রশিদ, এবি পার্টির সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু, গণঅধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক রাশেদ খান, গণ অধিকার পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বিপ্লব কুমার পোদ্দার, গণমতামত কেন্দ্রের সমন্বয়ক মোর্শেদ সিদ্দকী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *