ট্রেনের ধাক্কায় বঙ্গবন্ধু রেল সেতুর প্রকৌশলী নিহত

Slider বাংলার মুখোমুখি


টাঙ্গাইল: টাঙ্গাইলে যমুনা নদীর ওপর নির্মাণাধীন বঙ্গবন্ধু রেল সেতুর এক সাইট প্রকৌশলী জাবের খান জনি (২৪) ট্রেনের ধাক্কায় নিহত হয়েছেন। গতকাল শনিবার রাতে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এর আগে, ওইদিন বিকেলে জনি দুর্ঘটনার শিকার হন। তিনি বঙ্গবন্ধু রেল সেতুর ঠিকাদারী প্রতিষ্ঠান তমা কনস্ট্রাকশন কোম্পানির সাইট প্রকৌশলী হিসেবে কাজ করতেন। তার বাড়ি কালিহাতী উপজেলার খরশিলা গ্রামে।

জনির খালাতো ভাই একই ঠিকাদারি প্রতিষ্ঠানে কর্মরত সাইট প্রকৌশলী বিন জায়েদ জানান, বিকেলে কাজ শেষে কালিহাতী উপজেলার বিয়ারামারুয়া এলাকায় রেললাইনের ওপর দিয়ে হেঁটে যাওয়ার সময় মোবাইলে কথা বলছিলেন। এ সময় জামালপুরগামী ধলেশ্বরী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় তিনি গুরুত আহত হন। এতে তার পা বিচ্ছিন্ন হয়ে যায় এবং মাথায় গুরুতর আঘাত পান। পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যেতে বলেন। ঢাকায় নেওয়ার পথে রাত ৯টার দিকে তিনি মারা যান।

টাঙ্গাইল রেলওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. সাকলাইন জানান, ঘটনার খবর পেয়ে রেলওয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *