নিষেধাজ্ঞার মধ্যেই পদ্মা সেতু পার হচ্ছে প্রতি মোটরসাইকেল ৪০০ টাকায়

Slider বাংলার মুখোমুখি

পদ্মা সেতুতে অনির্দিষ্টকালের জন্য মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করা হয়েছে। নিষেধাজ্ঞার মধ্যে সোমবার (২৭ জুন) সকালে সরজমিনে দেখা যায়, ট্রাকে করে মোটরসাইকেল নিয়ে যাচ্ছেন চালকরা।

তাদের একজনকে জিজ্ঞেস করলে জানা যায়, পদ্মা সেতু পার হতে প্রতি মোটরসাইকেল ৪০০ টাকা করে গুণতে হচ্ছে তাদের।

এর আগে রোববার (২৬ জুন) পদ্মা সেতু উদ্বোধনের দিনই মোটরসাইকেল দুর্ঘটনায় দুজন মারাত্মক আহত হওয়ার পরেই সোমবার (২৭ জুন) থেকে অনির্দিষ্টকালের জন্য মোটরসাইকেল চলাচল নিষিদ্ধের নোটিশ জারি করেছে সেতু বিভাগ।

পরে আহত দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে তাদের মৃত্যু হয়। দুর্ঘটনার আগে চলন্ত মোটরসাইকেলে বসে ভিডিও করছিলেন নিহতের মধ্যে একজন।

ভিডিওতে দেখা যায়, মোটরসাইকেলটির গতি প্রায় ৮০ থেকে ১০৫ উঠানামা করছিল। এসময় হঠাৎ একটি ট্রাকের সামনে ডানে গিয়ে মোটরসাইকেলের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সামনে পড়ে যান। এতে দু’জনই গুরুতর আহত হয়। পরে ওই যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হয়। রাত সাড়ে ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন- মো. আলমগীর হোসেন (২২) ও মো. ফজলু (২১)। তারা ঢাকার দোহার-নবাবগঞ্জের বাসিন্দা। নিহত আলমগীর মোটরসাইকেল মেরামতের কাজ করতেন। আর ফজলু প্রবাসী। একমাস আগে তিনি দেশে এসেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *