মেধাবী ছাত্র ইয়াছিন আহমেদ রানার জীবন প্রদীপ নিভে যাচ্ছে

Slider গ্রাম বাংলা

রমজান আলী রুবেল শ্রীপুর গাজীপুর প্রতিনিধি: গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের কাওরাইদ বাসীর সকলের -ই নয়নের মনি পরিচিত মুখ ইয়াছিন আহমেদ রানা। হঠাৎ করে ব্রেইন ক্যান্সার এ আক্রান্ত হয়ে দীর্ঘদিন যাবত ঢাকা একটি প্রাইভেট হাসপাতালে নিউরোলজি তে ভর্তি। এ পযর্ন্ত ২ টি অপারেশন সম্পন্ন হয়ছে এবং এতে অনেক অর্থ খরচ হয়েছে। কিন্তু ডাক্তার জানিয়েছেন ২/৩ দিনের মধ্যে অারো একটি বড় অপারেশন করতে হবে সেখানে টাকা লাগে ৪, ০০০০০ (চার লক্ষ)।

মধ্যেবিত্ত পরিবাররের পক্ষে চিকিৎসার ব্যায়ভার করা এখন আর সম্ভব হচ্ছে না।টাকার কাছে হার মানতে হচ্ছে রানার ভবিষ্যৎ।

তাহলে কি নিভে যাবে রানার জীবন ?

ইয়াছিন আহমেদ রানা একজন মেধাবী পরিশ্রমী সামাজিক ছেলে আমার দেখামতে তিনি একজন পরোপকারী মানুষ।তার এই অল্পজীবনে আমি দেখেছি কিভাবে মানুষের বিপদে -আপদে ঝাপিয়ে পড়ে সাহায্য সহযোগিতা করেছেন।যে কোন ভালো কাজে সামাজিক ও মানবিক কাজে একজন সেচ্ছাসেবী হিসেবে নিজেকে বিলিয়ে দিয়েছেন সবসময়ই। ইয়াছিন আহমেদ রানা বয়সে আমার অনেক ছোট ভাই হিসেবে সম্মান করি তার সব কাজেই পাশে থেকেছি একসাথে কাজ করেছি অনেক কিছু শিক্ষা নিয়েছি।নতুন প্রজন্মের অনেক কিছু শিখার আছে তার কাছ থেকে।শ্রীপুরে অনেক সামাজিক সংগঠনের সাথেও তিনি জড়িত।ফিরে এসো রানা তোমাকে খুব বেশি প্রয়োজন।

মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য তাই এই শেষ মূর্হুতে আপনার মাঝে এসেছি।অল্পকিছু হলেও সাহায্য করুন। সবার সাহায্য কামনা করছি।

# যদি কারো যাকাতের টাকা অথবা অনুদান ইয়াছিন আহমেদ রানা চিকিৎসার কল্যানে ব্যায় করতে চান।

(১)বিকাশ একাউন্ট
01627456864
01933255573
01752053021

(২) রকেট নম্বর
01752053021

সব নাম্বার পার্সোনাল। সেন্ডমানি অপশন ব্যাবহার করুন।
[আপনার সাহায্যর টাকা বাঁচাতে পারে ইয়াছিন আহমেদ রানার জীবন ]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *