বন্যার্তদের পাশে শোবিজ অঙ্গনের তারকারা

Slider বিনোদন ও মিডিয়া


রাস্তাঘাট তলিয়ে গেছে বন্যার পানিতে। নদী উপচে শহরের প্রতিটি বাসাবাড়িতে ঢুকে পড়েছে পানি। কোথাও কোমরসমান আবার কোথাও-বা বুকসমান পানি। এ চিত্র সিলেট ও সুনামগঞ্জ শহরের। চারদিকে পানিতে থইথই করছে, তার মাঝেও কোনোরকম যেন বেঁচে আছে সাধারণ মানুষ। নেই খাবার, সুপেও পানির ব্যবস্থা। সব মিলিয়ে ৩৫ লাখের বেশি মানুষ পানিবন্দি হয়ে পড়েছে। সরকারের পাশাপাশি তাদের পাশে দাঁড়িয়েছেন দেশের অনেক তারকাও।

দেশের শোবিজ অঙ্গনের তারকারাও শামিল হচ্ছেন মানবিক উদ্যোগগুলোর সঙ্গে। নিজে অর্থসহায়তার পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে তারা দেশের বিত্তবানদের প্রতিও আহ্বান জানাচ্ছেন। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে আছেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। তবে সবসময় দেশের খবর রাখেন তিনি। সিলেটের বন্যার্তদের জন্য মন কাঁদছে শাকিব খানেরও।

নিউইয়র্কে বসেই বানভাসি মানুষগুলোর জন্য কিছু করতে চান। গঠন করেছেন তহবিল, দিতে চান সহায়তা। পিছিয়ে নেই দেশের অন্যতম অভিনেতা অনন্ত জলিল। কোরবানিতে একটি গরু কোরবানি দিয়ে বাকি টাকা বন্যার্তদের জন্য দেয়ার কথা জানিয়েছেন।

এ ছাড়াও জয়া হসান, কণ্ঠশিল্পী আসিফ আকবর, অভিনেত্রী সুইটি, শাহরিয়ার নাজিম জয়, অভিনেত্রী মেহজাবীন চৌধুরী, নায়ক সাইমন সাদিক, বাপ্পী চৌধুরী, পরীমনি, সাবিলা নূর সামাজিক যোগাযোগমাধ্যমে বন্যার্তদের জন্য আকুতি জানিয়ে পোস্ট করেছেন। এ তালিকায় রয়েছেন জনপ্রিয় ব্যান্ডদলগুলোও। এ ছাড়া সম্প্রতি অমানুষ ও তালাশ সিনেমার তহবিলও বন্যার্তদের জন্য দেয়ার কথা জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *