আবারও করোনায় আক্রান্ত সিমিন হোসেন রিমি

Slider রাজনীতি


আবারও করোনায় আক্রান্ত হয়েছেন গাজীপুর-৪ আসনের সংসদ সদস্য সিমিন হোসেন রিমি। করোনার উপসর্গ দেখা দিলে ১৬ জুন তিনি রাজধানীর ইউনাইডেট হাসপাতালে নমুনা দেন। পরে নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ হন।

সিমিন হোসেন রিমির স্বামী মো. মোস্তাক হোসাইন গণমাধ্যমকে বলেন, ‘দুই দিন ধরে জ্বর জ্বর মনে হলে রিমি পরশু দিন ইউনাইডেট হাসপাতালে নমুনা দেয়। তাতে তার করোনা পজিটিভ ধরা পড়ে। বর্তমানে ও বাসায় আইসোলেশনে রয়েছে। তবে ও ভালো আছেন। করোনা থেকে মুক্তির জন্য সবার কাছে দোয়া চেয়েছে।’

এর আগে গত বছর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে ২৫ মার্চ নমুনা পরীক্ষা দিলে ২৬ মার্চ তার নমুনা পরীক্ষার ফলাফলে করোনা পজিটিভ আসে। পরে তিনি ইউনাইটেড হাসপাতালে চিকিৎসকের পরামর্শে সেখানে ভর্তি হয়ে চিকিৎসা নেন।

সিমিন হোসেন রিমি বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদ এবং বিশিষ্ট রাজনীতিবিদ সৈয়দা জোহরা তাজউদ্দীন-এর সন্তান। তিনি ২০১৪ সালের ৫ জানুয়ারি অনুষ্ঠিত দশম জাতীয় সংসদ নির্বাচনে ও ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৪ আসন থেকে ‘সংসদ সদস্য’ হিসাবে নির্বাচিত হন। তিনি সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *