অবশেষে বাংলাদেশ-উইন্ডিজ ম্যাচ দেখাচ্ছে বিসিবি

Slider খেলা


নানা নাটকীয়তার পর অবশেষে বাংলাদেশের ক্রিকেট সমর্থকরা ফ্রিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট দেখার সুযোগ পাচ্ছেন। এ জন্য যেতে হবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অফিসিয়াল ফেসবুক পেজে। বিসিবির শেয়ার করা লিংকে ক্লিক করলেই দেখা যাবে ম্যাচ।

টেস্ট সিরিজ শুরুর আগে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা জানিয়েছিল, ২ ডলার খরচ করে যে চাইলে বাংলাদেশ বনাম উইন্ডিজের দুই ম্যাচের সিরিজ উপভোগ করতে পারবে। সিরিজ দেখতে অনেকে ২ ডলার খরচও করেছেন। কিন্তু প্রথম টেস্টের দুই দিন শেষ হওয়ার পর তৃতীয় দিন থেকে ফ্রিতেই দেখা যাচ্ছে ম্যাচ।

সিরিজ শুরু হওয়ার আগে বিসিবি জানিয়েছিল, ম্যাচ যাতে ফ্রিতে দেখা যায় সে লক্ষ্য নিয়ে তারা কাজ করছে। এ ব্যাপারে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী গণমাধ্যমকে দেয়া সাক্ষাতকারে বলেন, ‘এমন সিচুয়েশন সচরাচর হয় না। আমাদের যতটুকু করার আমরা করেছি। আমরা আমাদের মিডিয়া রাইটস নিয়ে, টিভি চ্যানেল নিয়ে পরবর্তীতে কাজ করব। আমাদের দেশের সাধারণ দর্শক যাতে এমন পরিস্থিতে আর না পড়েন, সে বিষয়ে আমরা সচেষ্ট থাকব।’

নিজাম উদ্দিন আরও বলেছিলেন, ‘ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের মাধ্যমে আইসিসি তাদের টিভিতে দেখাচ্ছে। আমরা চেষ্টা করছি, সাধারণ দর্শকরা যাতে বিনামূল্যে তাদের ডিভাইসে খেলা দেখতে পারেন। সে বিষয়ে আইসিসির সঙ্গে কথা হয়েছে আমাদের।’

প্রসঙ্গত, অ্যান্টিগা টেস্টে তৃতীয় দিনের খেলায় ব্যাট করছে বাংলাদেশ। দ্বিতীয় ইনিংসে ৩ উইকেট হারিয়ে সাকিব আল হাসান বাহিনীর সংগ্রহ ৬৪ রান। ২৩ রান নিয়ে মাহমুদুল হাসান জয় ও শূন্য রান নিয়ে মুমিনুল হক ব্যাট করছেন। ২২ রান করে তামিম ইকবাল ও ১৭ রান করে নাজমুল হোসেন শান্ত আউট হয়েচেন। মেহেদী হাসান মিরাজ আউট হয়েছিলেন ২ রান করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *