গোপালগঞ্জের মুকসুদপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ পঞ্চম

Slider ফুলজান বিবির বাংলা


মুকসুদপুর (গোপালগঞ্জ): গোপালগঞ্জের মুকসুদপুর পৌরসভা নির্বাচনে মেয়র নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আশ্রাফুল আলম শিমুল। তিনি তার নিকতম প্রা্র্থী আহাজ্জাদ মহাসিন খিপু মিয়াকে ২ হাজার ৮৮৪ ভোটের ব্যাবধানে পরাজিত করেছেন। শিমুলের মোট প্রাপ্ত ভোট ৬ হাজার ১৫৪ ।

এদিকে, এই নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী আতিকুর রহমান মিয়া ৬ শতাধিক ভোট পেয়েছেন। সব প্রার্থীর মধ্যে তার অবস্থান পঞ্চমG এর আগের নির্বাচনে তিনি নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মেয়র নির্বাচিত হয়েছিলেন।

নির্বাচনের ফলাফল নিয়ে নবনির্বাচিত মেয়র আশ্রাফুল আলম শিমুল বলেন, ‘বিগত দিনে আমি মুকসুদপুর উপজেলা পরিষদের প্রথমে ভাইস চেয়ারম্যান পরে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। এবার মেয়র পদে জনগন আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন। জনগনই আমার শক্তি। আমি সব সময় তাদের পাশে থাকব।’

উল্লেখ্য, মুকসুদপুরের গণমানুষের নেতা মরহুম খাইরুল বাকী মিয়ার সুযোগ্য পুত্র শিমুল। খাইরুল বাকী মিয়া ছিলেন মুকসুদপুর উপজেলা পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান। তার জেষ্ঠপুত্র আশ্রাফুল আলম শিমুল ২০০৯ সালে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, ২০১৩ সালে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *