কালীগঞ্জে মইনীয়া শহিদীয়া মাইজভান্ডারীয়া উপজেলা কমিটির উদ্যোগে বিক্ষোভ মিছিল

গ্রাম বাংলা

মো. সাজ্জাত হোসেন, নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুরের কালীগঞ্জে হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে অশ্লীল ও অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৫ জুন) বিকালে কালীগঞ্জ উপজেলা মইনীয়া শহিদীয়া মাইজভান্ডারীয়া কমিটির উদ্যোগে, মাইজ ভান্ডার দরবার শরীফের পক্ষে উপজেলার সকল আশেকান জাকেরানদের নিয়ে, মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) ও হযরত মা আয়েশা সিদ্দিকা (রাযিঃ) এর শানে চরম অশ্লীল ও অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিক্ষোভ মিছিলটি পৌর ৭নং ওয়ার্ড বাঘেরপাড়া থেকে উত্তরগাঁও, চৌড়া, বালীগাঁও হয়ে উপজেলা প্রদক্ষিণ করে ব্যাংকের মোড় খোদেজা শপিং কমপ্লেক্স এর সমনে সমাবেশের মধ্যে দিয়ে শেষ হয়। উক্ত সংক্ষিপ্ত সমাবেশে মোবারক হোসেন পারুল আল মাইজভান্ডারী সঞ্চালনায় বক্তব্য রাখেন মইনীয়া শহিদীয়া মাইজভান্ডারীয়া কালীগঞ্জ উপজেলা কমিটির সভাপতি মোশারফ হোসেন শুক্কুর আল মাইজভান্ডারী, বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান খন্দকার আল মাইজভান্ডারী ও শফিউল্লাহ আল মাইজভান্ডারী প্রমুখ। এসময় বক্তারা ভারতের ক্ষমতাসীন বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও দিল্লি শাখার মিডিয়া সেল প্রধান নবীন কুমার জিন্দালের অশ্লীল ও অবমাননাকর মন্তব্যের তীব্র নিন্দা ও তাদের শাস্তির দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *