শুটিং থেকে ফিরেই অসুস্থ, হাসপাতালে অভিনেত্রী দোলন

Slider বিনোদন ও মিডিয়া


প্রচণ্ড গরমে অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী দোলন রায়। ‘টুম্পা অটোওয়ালি’ ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। গত বৃহস্পতিবার শুটিং থেকে ফিরেই হিট স্ট্রোকে আক্রান্ত হন তিনি। অবস্থা এতটাই খারাপ হয় যে শেষ পর্যন্ত তাকে হাসপাতালে ভর্তি করতে হয়।

গতকাল শুক্রবার হাসপাতাল থেকে নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অসুস্থতার কথা জানান দোলন। সেখানে তিনি লেখেন, ‘শুটিং থেকে ফিরেই অসুস্থ হয়ে পড়ি। আশা করছি, সবার শুভেচ্ছায় খুব তাড়াতাড়ি কাজে ফিরব।’

এই লেখার পাশাপাশি নিজের ফেসবুক ওয়ালে কয়েকটি ছবিও পোস্ট করেন। সেখানে দেখা যায়, হাসপাতালের পোশাকে বেডে শুয়ে আছেন এই অভিনেত্রী।

নব্বইয়ের দশকে সিনেমার জগতে নিজের সফর শুরু করেছিলেন দোলন রায়। অভিনয়ের মাধ্যমেই দর্শকদের মন জয় করে নেন তিনি। সিনেমার পাশাপাশি সিরিয়ালেও অভিনয় করেছেন।

এদিকে, দোলনের অসুস্থতার পোস্ট দেখার পর থেকেই উদ্বিগ্ন তার অনুরাগীরা। অনেকেই কমেন্ট বক্সে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেন।

গত ৩১ মে নজরুল মঞ্চে পারফর্ম করতে এসেছিলেন সংগীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নাথ। অনুষ্ঠান সেরে শহরের পাঁচতারা হোটেলে ফিরেই অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর হাসপাতালে নিয়ে যাওয়া হলে শিল্পীকে মৃত ঘোষণা করা হয়।

প্রখ্যাত এই শিল্পীর আকস্মিত মৃত্যুতে শোকাহত শিল্পীমহল। শোক প্রকাশ করেছিলেন দোলন নিজেও। সেই ঘটনার কিছুদিন কাটতে না কাটতে অভিনেত্রী নিজেই অসুস্থ হয়ে পড়েন। আপাতত দোলনের শারীরিক অবস্থা স্থিতিশীল। তিনি যেন দ্রুত সুস্থ হয়ে আবারও স্বাভাবিক জীবনে ফেরেন এমনই কামনা অনুরাগীদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *