মানহানির মামলায় জিতে সাবেক স্ত্রীর কাছ থেকে ৯১ কোটি টাকা পাচ্ছেন জনি ডেপ

Slider বিচিত্র


সাবেক স্ত্রী, হলিউড অভিনেত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে করা মানহানির মামলা জিতলেন হলিউড সুপারস্টার জনি ডেপ। ক্ষতিপূরণ বাবদ তিনি তার সাবেক স্ত্রীর কাছ থেকে ১০ দশমিক ২ মিলিয়ন মার্কিন ডলার পাবেন যা বাংলাদেশি টাকায় ৯১ কোটি ৩৭ লাখ ৫৩ হাজার ২৩০ টাকা।

মার্কিন সংবাধমাধ্যম স্কাই নিউজের খবরে বলা হয়, ২০১৮ সালে জনির বিরুদ্ধে সংসারে হিংসা ছড়ানোর অভিযোগ করেছিলেন অ্যাম্বার হার্ড। এরপরই জনি তার বিরুদ্ধে মামলা করেন। অবশেষে এ মামলার বিচার সম্পন্ন হলো। তিন দিন ধরে সাত সদস্যের জুরি বোর্ড প্রায় ১৩ ঘণ্টা আলোচনা করার পর রায় দিলেন।

আদালত জনি ডেপকে মোট ১০ দশমিক ২ মিলিয়ন মার্কিন ডলার ক্ষতিপূরণ দিতে অ্যাম্বারকে নির্দেশ দিয়েছেন। অন্যদিকে, অপর অভিযোগে অ্যাম্বারকে ২ মিলিয়ন মার্কিন ডলার (বাংলাদেশি টাকায় ১৭ কোটি ৯১ লাখ ৬৭ হাজার ৩০০ টাকা) দিতে জনির প্রতি নির্দেশ দিয়েছেন আদালত।

২০১৮ সালে জনি ডেপ মানহানির মামলা করলে তা মিথ্যা দাবি করে পাল্টা মামলা করেন অ্যাম্বার। কয়েক দফায় চলে এই দুই মামলার শুনানি। আদালতে শুরু হয় কাদা ছোড়াছুড়ি। দুজনের ভক্তরাও তাদের পছন্দের তারকাদের নিয়ে সরব থাকেন।

জনি ডেপের আইনজীবী অ্যাডাম ওয়াল্ডম্যান এক বিবৃতিতে জানিয়েছিলেন, তার মক্কেলের বিরুদ্ধে অ্যাম্বারের আনা অভিযোগ ধাপ্পাবাজি ছাড়া আর কিছু নয়। এই বিবৃতিকেও অবমাননা বলে উল্লেখ করে জনির আইনজীবীকেও প্রায় সাড়ে ১৫ কোটি টাকার ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *