বিকেলে কল্যাণ পার্টির সঙ্গে বিএনপির বৈঠক

Slider রাজনীতি


সরকারবিরোধী রাজনৈতিক দলগুলোর সঙ্গে সংলাপের অংশ হিসেবে ২০ দলীয় জোটের অন্যতম শরিক বাংলাদেশ কল্যাণ পার্টির সঙ্গে সংলাপে বসবে বিএনপি।
বৃহস্পতিবার (২ জুন) বিকেল ৪টায় বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এ সংলাপ অনুষ্ঠিত হবে।

বুধবার (১ জুন) রাতে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বাংলাদেশ কল্যাণ পার্টি চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম বীর প্রতীক-এর নেতৃত্বে প্রতিনিধিদল ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে প্রতিনিধিদল এ সংলাপে অংশ নেবে।

এর আগে বুধবার বাংলাদেশ বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হকের সঙ্গে সংলাপে বসেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এদিন দুপুর ১টা ২০ মিনিটে রাজধানীর তোপখানা রোডে বাংলাদেশ বিপ্লবী ওয়ার্কার্স পার্টির কার্যালয়ে এ সংলাপের আয়োজন করা হয়।

এর আগে মঙ্গলবার (৩১ মে) বেলা ১১টায় হাতিরপুলের রোজ ভিউ প্লাজায় গণসংহতি আন্দোলনের নেতাদের সঙ্গে সংলাপে বসেন বিএনপি নেতারা।

এর আগে গত ২৪ মে বিরোধী রাজনৈতিক দলগুলোর সঙ্গে সংলাপে বসার সিদ্ধান্তের কথা জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল। তারই অংশ হিসেবে ওইদিনই প্রথম নাগরিক ঐক্যের সঙ্গে সংলাপে বসে বিএনপি।

এরপর ২৭ মে বাংলাদেশ লেবার পার্টির একাংশের নেতাদের সঙ্গে সংলাপে বসে বিএনপি। ওইদিন বিকেল ৫টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ সংলাপ অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *