আর্জেন্টিনা-ইতালির ম্যাচ অনলাইন ও টিভিতে দেখবেন যেভাবে

Slider খেলা


আর মাত্র কয়েক ঘণ্টা। তারপরই শ্রেষ্ঠত্বের লড়াইয়ে মাঠে নামবে ইউরো চ্যাম্পিয়ন ইতালি এবং কোপা আমেরিকা চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। ম্যাচটি নিয়ে আগ্রহের কমতি নেই ফুটবল ভক্তদের। ইংল্যান্ডের ওয়েম্বলি স্টেডিয়ামে ম্যাচটি মাঠে গড়াবে বুধবার (১ জুন) দিবাগত রাত ১২টা ৪৫ মিনিটে।
আর্জেন্টিনা-ইতালির ম্যাচ অনলাইন ও টিভিতে দেখবেন যেভাবে

‘লা ফিনালিসিমা’ নামে ডাকা হলেও এটির অফিসিয়াল নাম কনমেবল-উয়েফা কাপ অব চ্যাম্পিয়ন্স। এবারের এই আয়োজনই টুর্নামেন্টটির প্রথম আয়োজন নয়। এমনকি আর্জেন্টিনাও প্রথমবার খেলছে না এই টুর্নামেন্টে।

এর আগে ১৯৯৩ সালে শেষবার আয়োজিত খেলায়ও আর্জেন্টিনা ছিল। কোপা আমেরিকা চ্যাম্পিয়ন আর্জেন্টিনার প্রতিপক্ষ হিসেবে ছিল ডেনমার্ক। ডেনিশদের হারিয়ে সেই ট্রফিটি জিতেছিল দিয়েগো ম্যারাডোনার আর্জেন্টিনা।

প্রায় ২৮ বছর পর এই শিরোপার লড়াই আবারও মাঠে গড়াচ্ছে। টানা ৩১ ম্যাচ অপরাজিত মেসির আর্জেন্টিনা জয়ের ধারাবাহিকতা ধরে রেখে পেতে চায় আরও একটি শিরোপার স্বাদ। অন্যদিকে, আর্জেন্টিনাকে হারিয়ে নতুন যাত্রা শুরু করতে চায় টানা দুই বিশ্বকাপ খেলতে না পারা ইতালি।

এদিকে, ওয়েম্বলিতে দুই চ্যাম্পিয়নের শিরোপার লড়াইয়ে আগে বড় ধাক্কা খেল আর্জেন্টিনা। হাই-ভোল্টেজ ম্যাচটিতে মার্কোস আকুনাকে পাচ্ছে না মেসি বাহিনী। শেষ সময়ে এসে নিশ্চিত হয়েছে বিষয়টি। আকুনা ম্যাচটিতে খেলার মতো ফিট নন, জানিয়েছে আর্জেন্টাইন সংবাদ মাধ্যম টিওয়াইসি স্পোর্টস। যে কারণে আলবিসেলেস্তে কোচ লিওনেল স্ক্যালোনিও তাকে নিয়ে কোনো ঝুঁকি নিতে চাচ্ছেন না।

তবে দলের সঙ্গে অনুশীলনেও ছিলেন মার্কোস আকুনা। কিন্তু এই ডিফেন্ডারের মাংসপেশির চোট খানিকটা রয়ে যাওয়ায় ঝুঁকি নিতে চাচ্ছেন না আর্জেন্টাইন কোচ। এদিকে, তার বদলে মাঠে নামছেন নিকোলাস টালিয়াফিকো। এ ব্যাপারে নিশ্চিত করেছেন স্ক্যালোনিও।

টিভিতে দেখা যাবে সনি টেন ১ চ্যানেলে।

এছাড়া দেশি বিদেশি অনলাইন প্ল্যাটফর্মেও দেখা যাবে ম্যাচটি। দেশি অনলাইন অ্যাপ টফি ও বঙ্গবিডি ছাড়াও ইয়াল্লাশুট, টোটালস্পোর্টেকের মতো কিছু প্ল্যাটফর্মেও দেখা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *