রাবিতে সাংবাদিক মারধরকারী ছাত্রলীগ নেতা হল থেকে বহিষ্কার

Slider রাজনীতি

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সাংবাদিককে মারধরের ঘটনায় অভিযুক্ত ছাত্রলীগ নেতা গিয়াস উদ্দিন কাজলকে হল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। একই সঙ্গে এ ঘটনায় হলের আবাসিক শিক্ষকদের নিয়ে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (৩০ মে) রাতে বিশ্ববিদ্যালয়ের মাদার বখ্শ হলের প্রাধ্যক্ষ ড. মো. শামীম হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

প্রাধ্যক্ষ ড. মো. শামীম হোসেন বলেন, রোববার (২৯ মে) দিবাগত রাতে বিশ্ববিদ্যালয়ের মাদার বখ্শ হলের টিভি রুমে অনাকাঙ্ক্ষিত একটি ঘটনা ঘটে। এ ঘটনার পরিপ্রেক্ষিতে অভিযুক্ত আবাসিক ছাত্র গিয়াস উদ্দিন কাজলকে হল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। এছাড়া হলের আবাসিক শিক্ষকদের মধ্য থেকে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

তিনি আরও বলেন, তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটির আহ্বায়ক ড. মো: আমিরুল ইসলাম এবং সদস্য ড. মো: মেজবাউস সালেহীন ও ড. আলী আহম্মদ সৈয়দ মোস্তফা জাহিদ। তদন্ত কমিটিকে শীঘ্রই ঘটনার তদন্ত করে প্রতিবেদন জমা দেওয়ার জন্য বলা হয়েছে।

এর আগে, রোববার রাত ১০ টার দিকে বিশ্ববিদ্যালয়ের মাদার বখশ হলের টিভি রুমে ধূমপান করতে নিষেধ করায় বিডি মর্নিংয়ের রাবি প্রতিনিধি শাহাবুদ্দিন ইসলামকে মারধর করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। এ ঘটনার প্রতিবাদে ক্যাম্পাসে কর্মরত সাংবাদিকরা উপাচার্যের বাসভবনের সামনে অবস্থান কর্মসূচি করেন৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *