রেলস্টেশনে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে হেনস্তায় জড়িত সেই নারী গ্রেফতার

Slider নারী ও শিশু


নরসিংদী রেলস্টেশনে অশালীন পোশাক পরার অজুহাতে এক বিশ্ববিদ্যালয় ছাত্রীকে হেনস্তার ঘটনায় মূল হোতা ওই নারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১১।
রেলস্টেশনে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে হেনস্তায় জড়িত সেই নারী গ্রেফতার

রোববার (২৯ মে) দিবাগত রাতে শিবপুর উপজেলার ইটাখোলা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার ওই নারীর নাম মার্জিয়া আক্তার। তিনি নরসিংদী সদর উপজেলা মোড় এলাকার বাসিন্দা। তবে, শিলা, শায়লা–এ রকম একাধিক নামে বিভিন্ন জায়গায় পরিচিত তিনি। মার্জিয়া পেশায় একজন ঘটক।

সোমবার (৩০ মে) গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-১১ নরসিংদীর ক্যাম্প কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট তৌহিদুল মবিন খান।

তিনি জানান, অভিযুক্ত ওই নারী পেশায় ঘটক। তিনি একেক জায়গায় একেক নাম-পরিচয় ব্যবহার করতেন। যার ফলে শিলা, শায়লা প্রভৃতি নামে পরিচিত তিনি। তবে, জাতীয় পরিচয়পত্র অনুযায়ী তার নাম মার্জিয়া আক্তার। বর্তমানে তিনি র‌্যাব হেফাজতে আছেন। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এর আগে, গত ১৮ মে (বুধবার) ভোর সাড়ে ৫টার দিকে নরসিংদী রেলস্টেশনে বিশ্ববিদ্যালয় ছাত্রী তার দুই বন্ধুসহ হেনস্তার শিকার হন।

এরপর সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করে গত ২০ মে রাত ৯টার দিকে নরসিংদী রেলস্টেশন সংলগ্ন এলাকা থেকে মো. ইসমাইল নামে একজনকে গ্রেফতার করে পুলিশ। সবশেষ রোববার দিবাগত রাতে নরসিংদীর শিবপুর উপজেলার ইটাখোলা এলাকায় বোনের বাড়ি থেকে গ্রেফতার হন মার্জিয়া আক্তার ওরফে শিলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *