চট্টগ্রামে মনজুরকে বিএনপির প্রার্থী ঘোষণা

Slider চট্টগ্রাম

69207_manjur

চট্টগ্রাম উন্নয়ন আন্দোলনের ব্যানারে মেয়র প্রার্থী হিসেবে বিএনপি থেকে মনজুর আলমের নাম ঘোষণা করা হয়েছে। বুধবার সন্ধ্যায় জিইসি মোড় কনভেনশন সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তার নাম ঘোষণা করেন সংগঠনটির আহবায়ক বিশিষ্ট অর্থনীতিবিদ অধ্যাপক আবুল কালাম আজাদ।

সংবাদ সম্মেলনে এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য সচিব এডভোকেট নুরুল ইসলাম, ড. খুরশীদ জামিল, অধ্যাপক নসরুল কদির প্রমুখ।
লিখিত বক্তব্যে অধ্যাপক আবুল কালাম আজাদ বলেন, গণতন্ত্র মানে জনগণের শাসন। জনগণের পক্ষে জনপ্রতিনিধি জনগণের ইচ্ছাকে বাস্তবায়িত করেন। জনগণের নির্বাচিত প্রতিনিধি জনগণের ইচ্ছার প্রতিফলন কতখানি করেছেন তার বিচার নির্দিষ্ট মেয়াদান্তে জণগণই শান্তিপূর্ণ, স্বাধীন ও ভয়ভীতিহীন মতামত প্রকাশের মাধ্যমে অর্থাৎ নির্বিঘœ ভোটের মাধ্যমে প্রকাশ করবেন।
বন্দর নগরী চট্টগ্রামের উন্নয়ন ও পরিচালনা কার্য নির্বাহের জন্য চটটগ্রাম উন্নয়ন আন্দোলনের পক্ষ থেকে গতবার আমরা বর্তমান মেয়র মোহাম্মদ মনজুর আলমকে সিটি কর্পোরেশনের মেয়র পদে মনোনয়ন দিয়ে ছিলাম। আমাদের প্রার্থী মনজুর আলমকে মেয়রকে
মেয়র নির্বাচিক করে চট্টগ্রাম মহানগরবাসী কৃতজ্ঞতাপাশে আবদ্ধ করেছেন। গণতান্ত্রিক ধারাবাহিকতায় নির্দিষ্ট মেয়াদের শেষে আমরা চট্টগ্রাম নগরবাসী আবার নগরী পরিচালনার জন্য আমাদের প্রতিনিধি নির্বাচনের সুযোগ পেয়েছি। এই সুযোগ কাজে লাগিয়ে চট্টগ্রাম মহানগরীর চলমান উন্নয়ন কার্যের ধারাবাহিকতা রক্ষার স্বার্থে বর্তমান মেয়র মোহাম্মদ মনজুর আলমকে পুনরায় মেয়র পদে মনোনয়নের ঘোষণা দিচ্ছি।
চট্টগ্রাম উন্নয়ন আন্দোলনের পক্ষে মনোনীত মনজুর আলম বিগত মেয়াদকালে চট্টগ্রাম সিটি কর্পোরেশনকে দুর্নীতিমুক্ত, দলবাজি ও মাস্তানমুক্ত রেখে উন্নয়ন কার্যক্রম পরিচালনা করেছেন। বিনয়ী, সদালাপী ও দাম্ভিকতাহীন দানশীল এই মানুষটি চট্টগ্রামের উন্নয়নে শুধু অঙ্গীকারাবদ্ধই নন, বর্তমান মেয়রের ৫ বছরে তার পূর্বেকার ১৫ বছরে যত উন্নয়ন কাজ হয়েছে এর চেয়ে দ্বিগুন কাজ হয়েছে। তবে আমাদের কথাই শেষ নয়। শেষ বিচারের ভার চট্টগ্রাম মহানগরীর ভোটারদের কাছে সমর্পণ করছি। আমরা বাংলাদেশ জাতীয়তাবাদী শক্তিসহ চট্টগ্রামের সর্বস্তরের মানুষের আন্তরিক সমর্থন কামনা করছি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *