হাসপাতালে কি‌শোরী ধর্ষণ: অভিযুক্ত যুবক গ্রেফতার

Slider নারী ও শিশু


কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে কি‌শোরী ধর্ষ‌ণের ঘটনায় অভিযুক্ত যুবক‌কে গ্রেফতার করেছে পু‌লিশ।

বৃহস্পতিবার (৫ মে) রাতে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ‌গ্রেফতারকৃত মো. মাছুম মিয়া (২০) কি‌শোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের মুসলিমপাড়া গ্রামের মো. মোমতাজ মিয়ার ছেলে‌।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দাউদ ধর্ষণ মামলার আসা‌মি মাছুমকে গ্রেফতারের বিষয়‌টি নি‌শ্চিত করেছেন।

তি‌নি জানান, অভি‌যোগ পাওয়ার পর থেকে সি‌সিটি‌ভির ফু‌টেজ দেখে ওই যুবককে চিহ্নিত করা হয়। গো‌য়েন্দা তৎপরতার মাধ্যমে তাকে আটক করা হয়। ‌গ্রেফতা‌রের পর তাকে নির্যাতনের শিকার কিশোরীর মুখোমু‌খি করা হয়। মাছুমই তাকে জোর করে যৌন নির্যাতন করে বলে ওই কিশোরী নি‌শ্চিত করেছেন।

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল হাসপাতালের পরিচালক মো. হাবিবুর রহমান জানান, সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করে পুলিশ ও আনসার সদস্যদের সহায়তায় আসামিকে আটক করা হয়।

এ ঘটনার পর হাসপাতালের নিরাপত্তা জোরদার করা হয়েছে। বহিরাগত ও রোগীর স্বজনদের হাসপাতা‌লে প্রবেশের সময় পাসের ব্যবস্থা করা হয়েছে।

গত, ৩ মে রা‌তে হাসপাতা‌লের চতুর্থ তলায় মে‌ডি‌সিন ওয়ার্ডের সামনে থেকে হাসপাতালে ভ‌র্তি এক রোগীর মেয়েকে জোর করে নি‌চতলার টয়লেটে নিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠে অজ্ঞাতনামা যুব‌কের বিরুদ্ধে। পর‌দিন মেয়ে‌টির বাবা বাদী হয়ে কিশোরগঞ্জ মডেল থানায় এক‌টি মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *