শ্রীপুরে মৌখিক বিয়ে করে নারীর সঙ্গে থাকতেন সাবেক ছাত্রলীগ নেতা!

Slider নারী ও শিশু

শ্রীপুর (গাজীপুর)ঃ গাজীপুরের শ্রীপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারী উদ্যোক্তাকে ধর্ষণের অভিযোগ উঠেছে সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। এ ঘটানয় ভুক্তভোগী নারী আজ বৃহস্পতিবার দুপুরে শ্রীপুর থানায় ওই নেতার বিরুদ্ধে অভিযোগ করেছেন।

অভিযুক্ত শাহীন আলম উপজেলার গাজীপুর ইউনিয়নের নগরহাওলা গ্রামের দক্ষিণ ধনুয়া এলাকার বাসিন্দা। তিনি গাজীপুর জেলা ছাত্রলীগের সহসভাপতি ছিলেন।

ভুক্তভোগীর অভিযোগ, সামাজিক যোগাযোগমাধ্যমে তার সঙ্গে পরিচয় হয় শাহীনের। গত বছর জুলাই মাসে শাহীন ওই নারীকে ব্যবসায়িক কাজের কথা বলে তার ব্যক্তিগত অফিসে ডেকে আনেন। পরে সেখানে ওই নারীকে ধর্ষণ করে শাহীন। এ বিষয়ে ভুক্তভোগী থানায় মামলা করতে চাইলে স্থানীয় প্রভাবশালীরা ঘটনা ধামাচাপা দিয়ে শাহীনের সঙ্গে ওই নারীর মৌখিকভাবে বিয়ে পড়ান। পরে কাবিন রেজিস্ট্রির কথা থাকলেও শাহীন কাবিন না করেই একসঙ্গে থাকতে শুরু করেন।

সম্প্রতি কাবিন করে স্ত্রী হিসেবে ঘরে তুলে নিতে শাহিনকে চাপ দেন ওই নারী। এতে শাহীন ওই নারীর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। একপর্যায়ে গোপনে অন্য মেয়েকে বিয়ে করেন শাহিন। বিষয়টি জেনে ভুক্তভোগী গতকাল বুধবার শাহীনের বাড়িতে যান। এ সময় বাড়ির লোকজন ওই নারীকে আটকে রাখেন। পরে খবর পেয়ে শ্রীপুর থানার পুলিশ তাকে বাড়ি থেকে উদ্ধার করে।

এ বিষয়ে বক্তব্য জানতে যোগাযোগের চেষ্টা করা হলে শাহীন আলমের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

শ্রীপুর থানার উপপরিদর্শক মাহফুজ ইমতিয়াজ ভূইয়া বলেন, ‘ভুক্তভোগী নারীর অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *