‘বিএনপি মিথ্যার রাজনীতি করে ব্যর্থতা ঢাকতে মানুষকে ভুল বোঝাচ্ছে’

Slider রাজনীতি


রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন বলেছেন, বিএনপি মিথ্যার রাজনীতি করে নিজেদের ব্যর্থতা ঢাকতে মানুষকে ভুল বোঝানোর চেষ্টা করছে।
‘বিএনপি মিথ্যার রাজনীতি করে ব্যর্থতা ঢাকতে মানুষকে ভুল বোঝাচ্ছে’

বৃহস্পতিবার (৫ মে) দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়া নতুনবস্তি ও দেবীগঞ্জ উপজেলার শালডাঙ্গা ইউনিয়নের কালোপীর ভাঙ্গারপাড় এলাকায় সুবিধাভোগীদের মাঝে জমির দলিল হস্তান্তর অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

মন্ত্রী আরও বলেন, বিএনপির সময়ে মানুষ সার ও বিদ্যুৎ পায়নি। এখন আর মানুষকে সার ও বিদ্যুতের পেছনে ছুটতে হয় না। সরকারের সুষ্ঠু ও সমউন্নয়ন পরিকল্পনায় সকল মানুষের আর্থসামাজিক উন্নয়নের ফলে দেশ আজ উন্নয়নশীল দেশের কাতারে উপনীত হয়েছে।

রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল গরিব-দুঃখী মানুষের মুখে হাসি ফোটানো, কোনো মানুষ যাতে ভূমিহীন-গৃহহীন না থাকে। বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহহীনদের জমিসহ গৃহ প্রদান করে জাতির জনকের সেই স্বপ্ন বাস্তবায়নের প্রত্যয়ে এগিয়ে চলছেন। এর আগে গৃহনির্মাণ কয়েকটি আশ্রয়ণ প্রকল্প ঘুরে দেখেন রেলমন্ত্রী।

এ সময় জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, অতিরিক্ত জেলা প্রশাসক দীপঙ্কর রায়, বোদা উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি, বোদা পৌরসভার মেয়র ওয়াহিদুজ্জামান সুজা, কেন্দ্রীয় যুবলীগ নেতা কৌশিক নাহিয়ান নাবিদ, মাড়েয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু আনসার মো. রেজাউল করিম শামীম প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *